মতলব উত্তরে কর্মরত সাংবাদিকদের সাথে ইউএনও’র মতবিনিময়

জাকির হোসেন বাদশা, মতলব (চাঁদপুর) : চাঁদপুরের মতলব উত্তর উপজেলায় কর্মরত সাংবাদিকদের সাথে মতবিনিময় করছেন নবাগত উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) এএম জহিরুল হায়াত। বৃহস্পতিবার সকালে উপজেলা পরিষদের সভাকে এ মতবিনিময় সভার আয়োজন করে উপজেলা প্রশাসন।

সভার সমন্বয়ক নবাগত উপজেলা নির্বাহী অফিসার এমএ জহিরুল হায়াত জনস্বার্থে সকল কার্যক্রম সুষ্ঠু ও সুন্দর ভাবে বাস্তবায়ন করার লক্ষ্যে সকল সাংবাদিকদের সহযোগিতা কামনা করেন।

তিনি বলেন, সাংবাদিকগণ হলেন জাতির বিবেক। আপনাদের মাধ্যমেই সমাজ, দেশ ও জাতির সুন্দর রূপ ফুটে ওঠে। তাই আমি মনে করি, সরকারি, বেসরকারি ও সামাজিক সকল কার্যক্রমে সহযোগিতা ও অংশগ্রহণ দরকার। তিনি সকলের আন্তরিক সহযোগিতা কামনা করেন এবং সাংবাদিকদের কাজে তিনি সার্বিক সহযোগীতা করবেন বলেও আশ্বাস প্রদান করেন।

সভায় সাংবাদিকদের মধ্যে উন্মুক্ত আলোচনা করেন, সাংবাদিক শামসুজ্জামান ডলার, মাহবুব আলম লাভলু, একেএম গোলাম নবী খোকন, এএইচ এমএ ফারুক, বোরহান উদ্দিন ডালিম, মনিরুল ইসলাম মনির, কামাল হোসেন খান, আলমাছ মিয়া, জাকির হোসেন বাদশা, আরাফাত আল-আমিন, আতিকুর রহমান দুলাল, মো. দ্বীন ইসলাম, শহীদুল ইসলাম খোকন, বাবুল মুফতী, সাইফুল ইসলাম, আমিনুল ইসলাম আলামিন, সফিক ইসলাম রানা, নূরে আলম নূরী, নাইম মিয়াজী প্রমুখ।

মতবিনিময় সভায় মতলব উত্তর উপজেলার বিভিন্ন সমস্যা, সম্ভাবনা এবং সমাধান নিয়েও আলোচনা পর্যালোচনা করা হয়।

Print Friendly

Related Posts