মতলব উত্তরে ইয়াবাসহ ইউপি সদস্য গ্রেফতার

জাকির হোসেন বাদশা, মতলব (চাঁদপুর): চাঁদপুরের মতলব উত্তরে থানা পুলিশ অভিযান চালিয়ে তিন হাজার পিস ইয়াবাসহ সাবেক ইউপি সদস্য ফয়েজ আহমেদকে গ্রেফতার করা হয়েছে।

সোমবার রাত আড়াইটায় উপজেলার সাদুল্যাপুর ইউনিয়নের পশ্চিম পুঠিয়ার পাড় নিজ বাড়ি থেকে হাতেনাতে ইয়াবাসহ আটক করা হয়। আটককৃত ফয়েজ আহমেদ হাজী আব্দুল রব এর ছেলে।

মতলব উত্তর থানার অফিসার ইনচার্জ মোঃ নাসির উদ্দিন মৃধার নেতৃত্বে পুলিশ পরিদর্শক তদন্ত শাহজাহান কামাল, এস আই মহিউদ্দিন, এএস আই আবুল কালাম, কামাল উদ্দিন, কাজী হাবিবসহ সঙ্গীয় ফোর্স গোপন সংবাদের ভিত্তিতে এ অভিযান পরিচালনা করা হয়।

মতলব উত্তর থানা অফিসার ইনচার্জ নাসির উদ্দিন মৃধা বলেন, গোপন সংবাদের ভিত্তিতে সাবেক ইউপি ফয়েজ আহমদকে তিন হাজার পিস ইয়াবাসহ আটক করতে সক্ষম হয় থানা পুলিশ। প্রধানমন্ত্রী শেখ হাসিনার মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি অনুসরণ করি আমরা মতলব উত্তরে মাদক বিরোধী অভিযান অব্যাহত রেখেছি।মাদকের বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা করা হয়েছে ইতিমধ্যে সামাজিক আন্দোলন গড়ে তোলার জন্য গ্রাম পাড়া-মহল্লায় প্রচারণা চালানো হচ্ছে । আমরা ইতিমধ্যে এর সুফলও পাচ্ছি। সবার সার্বিক সহযোগিতায় উপজেলাকে মাদকমুক্ত ঘোষণা করা হবে।

Print Friendly

Related Posts