ভোলা আসছেন স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী

জুবায়ের চৌধুরী পার্থ, ভোলা: ভোলার জেলার চরফ্যাশনের ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান চরফ্যাশন সরকারি কলেজের সুবর্ণ জয়ন্তী উৎসব উপলক্ষে কলেজ ক্যাম্পাসকে রঙিন বাতি দিয়ে বর্ণিল সাজে সাজানো হয়েছে নানা রঙের বাতি দিয়ে।

কলেজের ফটক থেকে শুরু করে সকল স্থাপনাকে রঙিন করা হচ্ছে। কলেজ মাঠে তৈরী হচ্ছে প্যান্ডেল। সাজসজ্জায় চলছে একেবারে শেষ দিকের প্রস্তুতি। এসো মিলি প্রাণের মেলায়- এই শ্লোগান নিয়ে শনিবার ১ ফেব্রুয়ারি কলেজের সুবর্ণ জয়ন্তী উৎসব অনুষ্ঠিত হবে। উৎসবের শেষ পর্যায়ের প্রস্তুতি চলছে এখন।

এজন্য সকল প্রক্রিয়া ইতোমধ্যে শেষ করা হয়েছে। স্মৃতিচারণ আলোচনা আড্ডা কথায় গানে দিনভর অনুষ্ঠিতব্য উৎসবটি কয়েকটি পর্বে পরিচালিত হবে।

উৎসবের উদ্বোধন করবেন বাংলাদেশ জাতীয় সংসদের  স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী এমপি, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বাংলাদেশ জাতীয় সংসদের মাননীয় চীপ হুইপ নুর-ই- আলম চৌধুরী এমপি, যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব এমপি।

সংগীত পরিবেশন করবেন চ্যানেল আই সেরা কন্ঠের ঝিলিক ও স্থানীয় শিল্পীরা। এছাড়া এ সময়ের সবচেয়ে জনপ্রিয় সুপারস্টার নায়ক সাকিব খান সহ জনপ্রিয় কয়েকজন তারকা উৎসবে অংশগ্রহণ করবেন।

উৎসব উদযাপন পরিষদের আহবায়ক অধ্যক্ষ কায়সার আহমেদ দুলাল বলেন, এই কলেজের ইতিহাস ঐতিহ্যকে সমুন্নত রেখে সুবর্ণ জয়ন্তী উদযাপনের পরিকল্পনা গ্রহণ করা হয়েছে।

Print Friendly

Related Posts