যোগ্যতা প্রমাণে প্রতিযোগীতায় অংশ নিতে হবে: অতিরিক্ত পুলিশ সুপার রবিউল

হবিগঞ্জ প্রতিনিধি: জেলার শায়েস্তাগঞ্জে নারী শিক্ষার ঐতিহ্যবাহী বিদ্যাপীঠ জহুর চান বিবি মহিলা কলেজে দুই দিনব্যাপী বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগীতা শেষে পুরস্কার বিতরণী সভা অনুষ্ঠিত হয়েছে।

৪ ফেব্রুয়ারি মঙ্গলবার বিকেলে কলেজ প্রাঙ্গণে ভারপ্রাপ্ত অধ্যক্ষ শামীমা আক্তারের সভাপতিত্বে ও প্রভাষক মোঃ শাহীন মিয়ার পরিচালনায় এতে প্রধান অতিথি ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোঃ রবিউল ইসলাম।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন, শায়েস্তাগঞ্জ উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান মোহাম্মদ গাজীউর রহমান ইমরান, বিদ্যুৎ কেন্দ্রের ব্যবস্থাপক নাছিম আহমেদ, কলেজের দাতা সদস্য ইমরানুল হক শাকিল, জেলা সাংবাদিক ফোরামের সিনিয়র সহ-সভাপতি মোঃ মামুন চৌধুরী।

এ অনুষ্ঠানে সার্বিকভাবে দায়িত্ব পালন করেন- প্রভাষক কামরুল হাসান রিপন, মোঃ মহিউদ্দিন, তহুরা বেগম, তাদিবা সুলতানা, মোঃ রফিকুল ইসলাম, কাজী শেফা, সুবর্ণা সাহা, আরিফুল ইসলাম, মিঠুন কান্তি পাল, তামান্না ফেরদৌস, মোঃ মুজিবুর রহমান, মোঃ লুৎফুর রহমান, মিতালী রাণী দাশ, মোঃ হোসেনসহ প্রমুখরা।

অতিরিক্ত পুলিশ সুপার(সদর সার্কেল) প্রধান অতিথির বক্তব্যে মোঃ রবিউল ইসলাম বলেন, নিজের যোগ্যতা প্রমাণে প্রতিযোগীতায় অংশ নিতে হবে। এতে জয়-পরাজয় থাকবে। তবে অংশ নেওয়াটাই উত্তম।

তিনি বলেন, বঙ্গবন্ধুর নেতৃত্বে এদেশ স্বাধীন হয়েছে। আমরা স্বাধীন দেশের নাগরিক। জাতির জনকের স্বপ্ন বাস্তবায়নে প্রধানমন্ত্রী শেখ হাসিনা কাজ করছেন। দেশ দ্রুত এগিয়ে যাচ্ছে।

তিনি বলেন, সুশিক্ষা গ্রহণ করে দেশের জন্য নিজেকে আত্মনিয়োগ করতে হবে। তাই লেখাপড়ার পাশাপাশি খেলাধুলায় অংশ নিতে তিনি শিক্ষার্থীদের প্রতি আহবান জানান।

আলোচনা সভা শেষে প্রতিযোগীতায় অংশগ্রহণকারীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়। কলেজের পক্ষ থেকে অতিথিদেরকে দেওয়া হয় সংবর্ধনা ও উপহার।

এম এম চৌধুরী/হবিগঞ্জ

Print Friendly

Related Posts