মিলিয়ে নিন আপনার শুক্রবারের রাশিফল

বিডিমেট্রোনিউজ ডেস্ক ॥ আপনার আজকের রাশিফল, ৭ ফেব্রুয়ারি ২০২০

মেষ (২১ মার্চ – ২০ এপ্রিল):

শত্রুর সঙ্গে চুক্তিতে কাজ সমাধান। প্রেমে নতুন মোড় আসতে পারে। আজ যে কোনও নতুন ব্যবসার জন্য চেষ্টা করতে পারেন। আজ সারা দিন বেশ উত্ফুল্লতায় কাটবে। সব পরামর্শদাতা আপনার পক্ষে শুভ নয়। বাড়ির লোক আপনাকে বুঝবেন না। অর্থ ভাগ্য মধ্যম। আপনার ভাল কাজের জন্য অনেকে হিংসা করতে পারেন। বেড়াতে গিয়ে কিছু হারানো নিয়ে সমস্যায় পড়তে পারেন।

বৃষ (২১ এপ্রিল – ২১ মে):

সজ্জন ব্যক্তির সান্নিধ্যে সুখ আসবে। সন্তানের কাজের ফলে আনন্দ ও গর্ববোধ। বিষয় সম্পত্তি নিয়ে দুশ্চিন্তা বাড়তে পারে। উচ্চপদস্ত চাকরির যোগ দেখা যাচ্ছে। বাড়িতে শুভ বা মাঙ্গলিক কাজের জন্য খরচ। রাস্তাঘাটে কোনও বিবাদ অনেক দূর যেতে পারে। স্ত্রীর জন্য উন্নতি বাড়তে পারে। অতিরিক্ত বিলাসিতার জন্য খরচ বাড়তে পারে। গুরুজনের সদুপদেশে সংসারে শ্রীবৃদ্ধি হতে পারে। কর্মক্ষেত্রে নিজের দোষে খারাপ পরিস্থিতির স্বীকার হবেন।

মিথুন (২২ মে – ২১ জুন):

জলপথে ভ্রমণ না করাই ভাল হবে। বিশেষ কোনও কাজ করায় সমাজে মর্যাদা লাভ হতে পারে। লটারিতে হঠাৎ প্রাপ্তি যোগ আছে। শরীর ভাল থাকবে না, পেটের সমস্যার জন্য কাজের ক্ষতি হতে পারে। বাড়তি কিছু খরচের জন্য চাপ বাড়তে পারে।  বন্ধুদের সঙ্গে বিবাদ বাড়তে পারে। ব্যবসায় দারুন অর্থ প্রাপ্তি যোগ আছে। নিজের ভুল সংশোধন করার ফলে সংসারে শান্তি ফিরবে।

কর্কট (২২ জুন – ২২ জুলাই):

ভাল কাজের পরিপ্রেক্ষিতে হতাশা জুটবে। নতুন ব্যবসায় লগ্নি করতে পারেন, উন্নতির যোগ রয়েছে। পরিশ্রম বৃদ্ধিতে শারীরিক অসুস্থতা আসবে। মামলায় জড়িয়ে পড়তে পারেন। বুদ্ধির জোরে জয় পাবেন। প্রতিবেশীর সঙ্গে বেশি মেলামেশা অশান্তির কারণ হতে পারে। আর্থিক ক্ষতি থেকে সাবধান থাকা দরকার। ব্যবসায় মহাজনের সঙ্গে বিবাদের আশঙ্কা। স্ত্রীর জন্য ব্যবসায় শুভ কিছু হতে পারে। তৃতীয় ব্যক্তির জন্য সংসারের থেকে দূরত্ব বাড়তে পারে।

সিংহ (২৩ জুলাই – ২৩ আগস্ট):

হঠাৎ কোনও পুরনো বন্ধুর সঙ্গে দেখা হতে পারে। সন্তানদের কাজের জন্য সাহায্য করতে হতে পারে। ব্যবসায় নতুন কর্মী নিয়োগ করা ঠিক হবে না। বন্ধু সমাগমে উৎফুল্লতা বাড়বে। আপনার সহ্য ক্ষমতা আপনাকে বাঁচাবে। অযথা কথা খুব কম বলবেন।  ভাল সময়ের জন্য অপেক্ষা করুন। আজ সহকর্মীরা ক্ষোভ প্রকাশ করায় মানসিক চাপ থাকবে। প্রেমে আপনার সঙ্গে বিশ্বাসঘাতকতা হতে পারে।

কন্যা (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর):

স্বামী-স্ত্রীর মধ্যে কোনও কারণে অশান্তি বাধতে পারে। ছোটখাটো কোনও আঘাত লাগতে পারে। আজ ব্যবসায় প্রচুর লাভের আশা রাখতে পারেন। আজ আয়ের সঙ্গে ব্যয় সমান থাকবে। কোনও ভাল কাজে সুনাম প্রাপ্তি হতে পারে। অযথা তর্কে যাবেন না, সমস্যা আসতে পারে। কোনও মহিলার থেকে আজ খুব বড় আঘাত পেতে পারেন। আজ ব্যবসায় সহকর্মীর দ্বারা উপকৃত হতে পারেন।

তুলা (২৪ সেপ্টেম্বর – ২৩ অক্টোবর):

বাড়িতে অতিথি সমাগম হতে পারে। দিনের শেষ ভাগে সম্মান প্রাপ্তি যোগ রয়েছে। কর্মচারীর বেপরোয়া আচরণে ব্যবসায় গোলযোগ। নিজের বুদ্ধিতে আইনি সমস্যার হাত থেকে মুক্তি পাবেন। পড়ে গিয়ে দুর্ঘটনা হতে পারে। সন্তানের চঞ্চলতা নিয়ে চিন্তা বাড়বে। দামি কিছু কেনার জন্য খরচ বাড়তে পারে। মাথার যন্ত্রণা বাড়বে। সকালের দিকে কিছু হারিয়ে যেতে পারে। আজ সারা দিন কোনও ঝুঁকির কাজ না করাই ভাল।

বৃশ্চিক (২৪ অক্টোবর – ২২ নভেম্বর):

দাম্পত্য জীবনে শান্তি থাকবে। শারীরিক উন্নতির জন্য দূরে কোথাও যেতে হতে পারে। কেনাবেচা করার জন্য দিনটি শুভ। খুব গুরুত্বপূর্ণ কাজ আজ না করাই ভাল। গুরুজনের কথা মেনে না চললে বিপদ হতে পারে। যাঁরা বিদেশে কাজ করেন, তাদের একটু সাবধানে থাকা দরকার। আজ যতটা সম্ভব ঈশ্বরের জন্য কিছু করার চেষ্টা করুন।

ধনু (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর):

আজ খুব কাছের কোনও মানুষের জন্য আপনার ছোটখাটো কোনও ক্ষতি হতে পারে। স্ত্রীর সঙ্গে মনোমালিন্যে হতে পারে। আইন সংক্রান্ত কাজে সাফল্য পেতে পারেন। বাড়তি কিছু খরচ হতে পারে। অফিসে একটু অশান্তি ভোগ আছে। আজ ব্যবসায় ফল ভাল খারাপ মিশিয়ে থাকবে। অতিরিক্ত পরিশ্রম বৃদ্ধি পাওয়ায় শরীর অসুস্থ হতে পারে। সন্তানদের চাকরির খবর পেতে পারেন।

মকর (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি):

আজ কোনও ভাবে বাড়তি উপার্জন হতে পারে। শৌখিনতার জন্য খরচ হতে পারে। শরীরে অল্প বিস্তর সমস্যা থাকতে পারে। অতিরিক্ত আবেগ ক্ষতি ডেকে আনতে পারে। দাঁতের সমস্যা বাড়তে পারে। কোনও কাজে বেদম হয়ে পড়ায় অশান্তি হতে পারে। আজ কাজের জায়গায় খুব সতর্ক থাকুন, বুদ্ধির ভ্রম ঘটতে পারে।

কুম্ভ (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি):

সঙ্গীত শিল্পীদের শুভ সময়। চাকরিতে বদলি হওয়ার সম্ভাবনা আছে। ব্যবসায় জট ছেড়ে যাওয়ার সম্ভাবনা আছে। ক্রোধ সংযত করা অতিরিক্ত প্রয়োজন। হঠাৎ কোনও পুরনো বন্ধুর সঙ্গে দেখা হতে পারে। পড়াশোনার জন্য ভাল সময়। শেয়ারে কিছু ক্ষতি হতে পারে। কোনও কারণে আজ আপনার মানহানি হতে পারে। আপনার বক্তব্যে সকলের মন জয় করতে সক্ষম হবেন।

মীন (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ)

বাবার শরীর নিয়ে একটু চিন্তা থাকবে। নিজের ভুলের ফলে নানা দিক থেকে ক্ষতি হতে পারে। বাড়তি কোনও ব্যবসার কথা না ভাবাই শ্রেয়। রাস্তার লোকের সঙ্গে হঠাৎ বিবাদ বাধতে পারে। জ্বর জ্বালায় কষ্ট পেতে পারেন। সন্তানের দিকে একটু নজর দিতে হবে। ব্যবসায় কিছু ভুল হতে পারে। নিজের নম্র স্বভাবের জন্য কর্মস্থলে পদোন্নতি। বাসস্থান পরিবর্তন নিয়ে স্ত্রীর সঙ্গে মতোবিরোধ।

Print Friendly

Related Posts