আক্রমনের মুখে সোনম কাপুর

বিডিমেট্রোনিউজ ডেস্ক ॥ সোনম কাপুরের ফ্যাশন সবসময়ই আলোচনার বিষয়। পোশাক, মেক-আপ, হেয়ার স্টাইল, গয়না- সব মিলিয়ে সোনমের সাজ বরাবরই অন্যদের থেকে আলাদা। ফ্যাশন দুনিয়ায় নিজেকে আপ-টু-ডেট রাখেন অভিনেত্রী। তবে ট্রোল তো আর পিছু ছাড়ে না। সম্প্রতি তার একটি পোশাক তাকে ট্রোলের মুখে ফেলেছে। নেগেটিভ কমেন্টে ভরে যাচ্ছে তার কমেন্ট বক্স।

শুক্রবারই মুক্তি পেয়েছে আদিত্য রায় কাপুর ও দিশা পাটানি অভিনীত ‘মালাং’। আর সেই ছবির স্ক্রিনিং-এ উপস্থিত ছিলেন ক্যাটরিনা কাইফ, হিনা খান, নোরা ফতেহি, রাকুল প্রীত সিং সহ বলিউডের একগুচ্ছ তারকা। ছবিতে রয়েছেন অনিল কাপুরও। তাই স্ক্রিনিং-এ উপস্থিত ছিলেন সোনম।

এদিনও নজর কাড়েন ‘নীরজা’ অভিনেত্রী। কালো গাউনের মধ্যভাগ স্বচ্ছ। খোলা চুল, হালকা গয়না। বাবা অনিল কাপুরের সঙ্গে দাঁড়িয়ে ছবি তুলেন তিনি। আর তাতেই বয়ে গেল কমেন্টের ঝড়। কেউ লিখেছেন, ‘এরকম পোশাক পরে কেউ বাবার সামনে দাঁড়াতে পারে? এদের কি একটুও লজ্জা নেই!’ আবার কেউ লিখেছেন, ‘কীভাবে কেউ নিজের বাবার সামনে এভাবে নিজের শরীর দেখাতে পারে? ’অনেকেই আবার সোনমের পক্ষে কথা বলেছেন। ফ্যাশনটা বোঝা যে সবার কাজ নয় সেটাও কড়া ভাষায় বুঝিয়ে দিয়েছেন সোনমের ভক্তরা।

Print Friendly

Related Posts