সৃজিত-মিথিলার বিয়ের পর প্রথম ভ্যালেন্টাইনস ডে

বিডিমেট্রোনিউজ ডেস্ক ॥ সৃজিত-মিথিলার বিয়ের পর প্রথম ভ্যালেন্টাইনস ডে বলে কথা! তাই ভৌগোলিক দূরত্ব থাকলেও নিজেদের মতো করে দিনটিকে বিশেষ করে তুললেন পরিচালক সৃজিত মুখোপাধ্যায় ও রফিয়াত রশিদ মিথিলা

গত ৬ ডিসেম্বর চারহাত এক করেছেন। পরিবার ও ঘনিষ্ঠ বন্ধুরাই শুধু বিয়েতে উপস্থিত ছিলেন। বিয়ে ও হানিমুন সেরেই আবার ভৌগোলিক ভাবে অনেকটাই দূরে সৃজিত-মিথিলা। কিন্তু মনের যোগাযোগ যেখানে রয়েছে সেখানে যে কোনও দূরত্বকেই তুড়ি মেরে দেওয়া যায়।

প্রেম দিবস উপলক্ষে মিথিলা এদিন সৃজিতের সঙ্গে বেশ কিছু সুন্দর ছবি পোস্ট করেন। আর ছবির ক্যাপশনে সৃজিতেরই ছবি চতুষ্কোণ-এর গান বসন্ত এসে গেছে-র কয়েকটি লাইন তুলে দেন।

প্রসঙ্গত, ফেসবুকের মাধ্যমেই দুজনের আলাপ হয়েছিল। সৃজিতের তরফ থেকেই প্রথমে গিয়েছিল বন্ধুত্বের অনুরোধ। তার পরে মেসেঞ্জারে আলাপ। কয়েকদিন কথাবার্তা চলার পরেই ২০১৯-এর জানুয়ারিতে ঢাকায় মিথিলার সঙ্গে দেখা করতে গিয়েছিলেন সৃজিৎ। তখনই বিয়ের প্রস্তাব দিয়েছিলেন তিনি।

সৃজিত ও মিথিলার মধ্যে সম্পর্কের কথা ছড়িয়ে পড়তে বেশি সময় লাগেনি। আর তার মধ্যেই দুজনকেই বহু সমালোচনার শিকার হতে হয়েছে। কিন্তু কোনও ভাবেই সম্পর্কে ভিত নড়তে দেননি কেউই। দেরি না করে তাড়াতাড়ি বিয়েটাও সেরে ফেলেছেন।

Print Friendly

Related Posts