১ হাজার কর্মহীন মানুষের পাশে তরুণ ব্যবসায়ী মামুন

মোঃ রাসেল হোসেন: করোনা ভাইরাসের সংক্রমণ থেকে রক্ষা পেতে ঘরে বসে থেকে কর্মহীন হয়ে পড়া ঢাকার ধামরাই পৌর মহল্লার প্রায় ১ হাজার পরিবারের মাঝে খাদ্য সামগ্রী  বিতরণ করেন মানব কল্যাণ ক্ষুদ্র ব্যবসায়ী সমিতির চেয়ারম্যান ধামরাই পৌর  ছাত্রলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক তরুণ ব্যবসায়ী মামুন।
বৃহস্পতিবার (২ এপ্রিল ) বেলা ১১ টার দিকে ধামরাই তালতলা কমিশনার মোড়ে মানব কল্যাণ ক্ষুদ্র ব্যবসায়ী সমিতির পক্ষ থেকে প্রায় ১ হাজার কর্মহীন পরিবারের মাঝে এ খাদ্য সামগ্রী বিতরণ করেন।
খাদ্য সামগ্রীর তালিকায় রয়েছে, ৫ কেজি চাল, ১ কেজি ডাল, ১ কেজি পেঁয়াজ,১ কেজি আলু,১ কেজি লবণ,১ কেজি সয়াবিন তৈল সহ এক কেজি বিস্কুট বিতরণ করেন।
মানব কল্যাণ ক্ষুদ্র ব্যবসায়ী সমিতির চেয়ারম্যান মো. মামুন আহামেদ জানান, সরকারের পাশাপাশি করোনায় কর্মহীন হয়ে পড়া সাধারণ মানুষের পাশে দাঁড়ানোর চেষ্টা করছি। পাশাপাশি করোনা সংক্রমণ থেকে রক্ষা পেতে সুরক্ষা থাকার কৌশল শেখানোর চেষ্টা করছি।
এসময় তিনি সরকারের পাশাপাশি স্থানীয় বৃত্তবান মানুষদের কর্মহীনদের সহযোগিতায় এগিয়ে আসার আহ্বান জানান। এবং পর্যায়ক্রমে ধামরাই এর সব এলাকায় এই বিতরণ চালু থাকবে।
Print Friendly, PDF & Email

Related Posts