লকডাউনেও অন্তরঙ্গ ওয়ার্কআউটে মেতে উঠেছেন সুস্মিতা

বিডিমেট্রোনিউজ ডেস্ক ॥ লকডাউন এর জেরে স্তব্ধ হয়ে গিয়েছে বিনোদন জগৎ। তারকারাও ঘরবন্দি। ঘরবন্দী অবস্থাতেই নিজের নিজের পছন্দের কাজ করছেন বলিউড থেকে টলিউড তারকারা। বিশ্বসুন্দরী তথা সুস্মিতা সেন চিরকালই ফিটনেস ফ্রিক। তাই লকডাউনেও ওয়ার্কআউট করে অনেকটা সময় কাটাচ্ছেন সুস্মিতা।

তবে এ যে সে ওয়ার্কআউট না। বয়ফ্রেন্ড রহমান সলের সঙ্গে অন্তরঙ্গ ওয়ার্কআউটে মেতে উঠেছেন সুস্মিতা সেন। অবাক হচ্ছেন! ভাবছেন এ কেমন পদ্ধতি! তাহলে সুস্মিতার ইনস্টাগ্রাম প্রোফাইল নিজেই খুলে দেখতে পারেন। সেখানে দেখা যাচ্ছে দুজনের শরীরের মেলবন্ধনে চলছে ওয়ার্কআউট। এই শরীরী মেলবন্ধন ই এই ওয়ার্কআউট এর মূল বিষয়। কারণ মিলমিশে থাকার মধ্যেই রয়েছে ‘স্পিরিট’, ‘পজিটিভিটি’, ‘ফিটনেস’।

এই ভাবেই করোনা আতঙ্ককে নিজেদের থেকে দূরে রাখছেন সুস্মিতা ও রহমান। ইনস্টাগ্রামে রহমানের সঙ্গে যে ছবি পোস্ট করেছেন সুস্মিতা, তাতে দেখা যাছে তাঁর পা রহমানের হাঁটুর উপর ভর করে আছে আর সুস্মিতা গলা জড়িয়ে ধরে আছেন রহমানের। আবার কখনও দেখা যাচ্ছে দুই পা দিয়ে রহমানকে জড়িয়ে রয়েছেন তিনি।

বিশ্ব সুন্দরী ক্যাপশনে লিখেছেন, ‘ এই কঠিন সময় পেরিয়ে যাবে। কঠিন মানুষেরা বেঁচে থাকবে। জীবনের প্রতি প্রতিশ্রুতি বদ্ধ থাকলে বাঁচার শক্তি পাওয়া যায়। জীবন ঠিক পথ বের করে আনে। কোনও না কোনও সময়ে জীবনের সব কাজ থেকে বিরত থাকতে হয়। মানসিক ভাবে শক্তএবং শারীরিক ভাবে সুস্থ থাকলে যে কোনও প্রতিকূলতাকে পেরনো যায়।’

তবে এই প্রথম নয়, ঘরবন্দী বালক ডাউন এর আগেও বেশ কয়েকবার এভাবে ওয়ার্কআউট করেছেন তারা। দুজনের মধ্যে বয়সের পার্থক্য ১৬। কিন্তু রসায়ন দেখে তা বোঝার উপায় নেই। এর আগেও তাদের এমন ছবি বহুবার সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। ভক্তরা বরাবরের মতো এবারও সুস্মিতার ওয়ার্কআউট পদ্ধতি পছন্দ করেছেন।

Print Friendly, PDF & Email

Related Posts