মতলবে ৫ হাজার পরিবারকে ত্রাণ দিলেন ইসফাক আহসান

জাকির হোসেন বাদশা, মতলব (চাঁদপুর):  চাঁদপুর-২ আসনের মতলব উত্তর ও দক্ষিণ উপজেলায় ৫ হাজার অসহায় পরিবারকে ত্রাণসামগ্রী দিয়ে দৃষ্টান্ত স্থাপন করলেন বিশিষ্ট শিল্পপতি, সমাজসেবক ও আওয়ামী লীগ নেতা এম ইসফাক আহসান।

আহসান গ্রুপের সৌজন্যে করোনাভাইরাসের কারণে কর্মহীন হয়ে পড়া দিনমজুর ও অসহায় পরিবারগুলোকে খাদ্যসামগ্রী বিতরণ করেন তিনি।

রোববার মতলবের নারায়ণপুর ও দুপুরে মতলব নিউ হোস্টেল মাঠে চাঁদপুর জেলা পুলিশের সার্বিক তত্ত্বাবধানে এসব ত্রাণ বিতরণ করা হয়েছে। ত্রাণ সামগ্রী পেয়ে অসহায় মানুষের মুখে হাঁসি ফুটে ওঠেছে। এসময় তারা আনন্দ প্রকাশ করেছেন।

এর কয়েকদিন আগে তিনি মতলব উত্তর ও দক্ষিণ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ডাক্তার-নার্স, দুই থানা পুলিশের সদস্য ও জরুরী সেবায় নিয়োজিতদের পিপিই প্রদান করেন। পাশাপাশি উপজেলার দরিদ্র ও অসহায় সহস্রাধিক পরিবারকে বাড়ি বাড়ি গিয়ে ত্রাণসামগ্রী পৌছে দিয়েছেন।

তিনি মতলব উত্তর উপজেলার লতরদি গ্রামের কৃতি সন্তান। তার পিতা এএসএম কামরুল আহসান একজন বিশিষ্ট দানবীর ও সিআইপি এওয়ার্ডপ্রাপ্ত আহসান গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক।

ত্রাণ বিতরণের সময় উপস্থিত ছিলেন, পদোন্নতিপ্রাপ্ত পুলিশ সুপার মো. মিজানুর রহমান, বিশিষ্ট শিল্পপতি এম ইসফাক আহসান, এসএসপি সার্কেল মো. আসাদুজ্জামান, এএসপি মতলব সার্কেল আহসান হাবিব, মতলব দক্ষিণ থানার ওসি স্বপন কুমার আইচ’সহ পুলিশ কর্মকর্তারা।

এসপি মিজানুর রহমান বলেন, দেশের এই দুর্যোগ মূহুর্তে শিল্পপতি এম ইসফাক আহসান অসহায় মানুষের পাশে দাঁড়ালেন, তা অত্যন্ত প্রশংসনীয় উদ্যোগ। আমি আশা করি সকল বিত্তবানরা এমন উদ্যোগে এগিয়ে আসবেন।

এম ইসফাক আহসান বলেন, করোনা প্রতিরোধে সবাইকে সচেতন হতে হবে। জরুরী প্রয়োজন ছাড়া ঘর থেকে বের হওয়া যাবে না। তিনি বলেন, জেলা পুলিশের সহায়তায় অসহায় পরিবাগুলোকে কিছু সহায়তা করতে পেরে আমি কৃতজ্ঞ। তিনি সকলকে করোনা ভাইরাস প্রতিরোধে সচেতন হওয়ার আহবান জানান।

Print Friendly

Related Posts