মানিকগঞ্জে বিএনপি নেতা জিন্নাহর ত্রাণ বিতরণ

জাহিদুল হক চন্দন, মানিকগঞ্জ:    বিএনপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশক্রমে মানিকগঞ্জ জেলা বিএনপির উদ্যোগে দরিদ্র ও অসহায় মানুষের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করেন  মানিকগঞ্জ জেলা বিএনপি’র সদস্য সচিব ও বিএনপি কেন্দ্রীয় কমিটির সদস্য এস এ জিন্নাহ্ কবির।
রবিবার  দুপুরে মানিকগঞ্জে প্রথম পর্যায়ে অসহায় ও হতদরিদ্র  পরিবারকে দেয়ার জন্য সামাজিক দুরত্ব বজায় রেখে মানিকগঞ্জের ঘিওর,  উপজেলার নেতাদের হাতে  চাল, ডাল, আলু,সাবানসহ বিভিন্ন খাদ্যসামগ্রী তুলে দেয়া হয়।
এসময় তিনি বলেন– পরবর্তীতে সিংগাইর, হরিরামপুরও সাটুরিয়াতেও  ত্রাণ সামগ্রী বিতরণ করা হবে। এই করোনাভাইরাস মোকাবেলায় ছয় হাজার পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হবে বলেও তিনি জানান ।
এ সময় উপস্থিত ছিলেন জেলা বিএনপি যুগ্ম আহবায়ক এ্যাডঃ মাকসুদুর রহমান মুকুল, জেলা যুবদশলের সাধারণ সম্পাদক কাজী মোস্তাক হোসেন দিপু, জেলা  যুবদলের সহ- সভাপতি রিয়াজ মাহমুদ হারেজ, ঘিওর উপজেলা বিএনপির আহবায়ক মীর মানিকুজ্জান মানিক, যুগ্ম আহবায়ক এ্যডঃ আবু কাউছার রেজা, যুগ্ম আহবায়ক আল মামুন ভুইয়া, যুগ্ম আহবায়ক জানে আলম, মানিকগঞ্জ জেলা যুবদলের প্রচার সম্পাদক আসিফ ইকবাল রনি, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক শরিফুল ইসলাম চান, বানিয়াজুরী ইউনিয়ন বিএনপির সভাপতি এ্যাডঃ ইউছুব আলী, ঘিওর উপজেলা বিএনপি নেতা কামরুল হাসান, ঘিওর উপজেলা যুবদল নেতা সমির মেম্বারসহ উপজেলা বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
Print Friendly

Related Posts