শ্বশুরবাড়ি এসে জরিমানা দিল জামাই, বাড়ি লকডাউন

আরিফুল ইসলাম, টাঙ্গাইল প্রতিনিধি: টাঙ্গাইলের বাসাইলে শ্বশুরবাড়ি  এসে  এলোপাথাড়ি  ঘোরাফেরা করায়  একজনকে ৫ হাজার টাকা জরিমানা একই সাথে ওই বাড়িকে লকডাউন ঘোষনা করা হয়েছে।
সোমবার (১৩ এপ্রিল) সকালে উপজেলার পৌরএলাকার পশ্চিমপাড়ায় অভিযান চালিয়ে মোঃ আলম মিয়ার বাড়িটি লকডাউন করেন বাসাইল উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ফজলে এলাহী। এসময় তার মেয়ের জামাইকে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে ৫ হাজার টাকা জরিমানা করা হয়।
 জানা যায়, শুক্রবার(১০ এপ্রিল) আলম মিয়ার মেয়ের জামাই নাহিদ ইসলাম তার কর্মস্থল ঢাকার এয়ারপোর্ট এলাকা থেকে বাসাইলে শ্বশুরবাড়ি এসে উঠে। করোনার এই ভয়াবহ পরিস্থিতিতে পরদিনই নাহিদ তার গ্রামের বাড়ি জামালপুর জেলার মাদারগঞ্জ উপজেলার ঘুনাইপাড়ায় এবং কর্মস্থল ঢাকায় যাতায়াত করতে থাকেন। স্থানীয়রা তাকে বাধা দিলে তাদের সাথে বাকবিতন্ডায়  জড়িয়ে পড়েন নাহিদ। এতে ক্ষিপ্ত স্থানীয়রা  বিষয়টি উপজেলা প্রশাসনকে জানালে, প্রশাসন সোমবার ৪ সদস্যের ওই বাড়িটি লকডাউন করে দেয়।
উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ফজলে এলাহী এ তথ্যাটি নিশ্চিত করে বলেন, ওই ব্যক্তি সরকারি নির্দেশনা অমান্য করে ঘোরাফেরা করছিলেন।এজন্য তাকে জরিমানা ও তার শ্বশুরবাড়ি লকডাউন করা হয়েছে।
Print Friendly

Related Posts