কলাপাড়ায় ছাত্রদলের উদ্যোগে কর্মহীন মানুষের মাঝে ঈদ সামগ্রী বিতরণ

 
এস.এম ইলিয়াস জাবেদ,কলাপাড়া প্রতিনিধি: জাতীয়তাবাদী দল-বিএনপি’র কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির প্রশিক্ষণ বিষয়ক সম্পাদক ও কলাপাড়া বিএনপির সংগ্রামী সভাপতি আলহাজ্ব এবিএম মোশাররফ হোসেন এর পক্ষ থেকে কলাপাড়া পৌর ও কলেজ ছাত্রদল এর উদ্যোগে কর্মহীন অসহায় ও বিএনপির নিহত পরিবার কাছে খাদ্য সামগ্রী ও ঈদ উপহার বিতরণ করা হয়েছে।
মঙ্গলবার বিকেলে বিশ্বব্যাপী প্রাণঘাতী করোনাভাইরাসে খেটে খাওয়া মানুষগুলো কর্মহীন হয়ে পড়ায় কর্মহীন অসহায় মানুষের মাঝে এই খাদ্য সামগ্রী ও ঈদ উপহার বিতরণ করেন।
এসময় উপস্থিত ছিলেন, পৌর ছাত্রদলের সভাপতি গাজী মোঃ রুহুল আমিন, সাধারণ সম্পাদক মোঃ শোয়েবুর রহমান শোয়েব, সহসভাপতি মাকসুদ মজুমদার, সরকারি মোজাহার উদ্দিন বিশ্বাস কলেজ ছাত্রদলের সভাপতি শিকদার মোঃ সালাহউদ্দিন, সাধারন সম্পাদক কাজী ইয়াদুল তুষার, পৌর ছাত্রদলের সিনিয়ার যুগ্ন- সাধরণ সম্পাদক মোঃ আরিফ বিল্লাহ, পৌর ছাত্রদলের সাংগাঠনিক সম্পাদক মোঃ রাজিবুল ইসলাম রাজিব, কলেজ ছাত্রদলের সাংগাঠনিক সম্পাদক মোঃ আতিকুল ইসলাম দিপু, পৌর ছাত্রদলের প্রচার সম্পাদক মোঃ জুয়েল ইকবাল, কলেজ ছাত্রদলের সাইফুল নুর, মোঃ রনি শরিফ, মোঃ রবিউল ও মোঃ হাসান মল্লিক প্রমুখ।
পৌর ছাত্রদলের সভাপতি গাজী মোঃ রুহুল আমিন ও সাধারণ সম্পাদক মোঃ শোয়েবুর রহমান শোয়েব বলেন, কলাপাড়া উপজেলা বিএনপির সভাপতি ও আলহাজ্ব এবিএম মোশাররফ হোসেনের পক্ষ থেকে গরীব, অসহায় ও বিএনপির নিহত পরিবার কাছে খাদ্য সামগ্রী ও ঈদ উপহার হিসাবে ২০০ শত প্যাকেট বিতরণ করেছি। এ কর্মসূচি অব্যাহত রয়েছে বলে তারা জানিয়েছেন।
Print Friendly

Related Posts