জন্মদিনে ভিডিও পোস্ট করলেন সানি

বিডিমেট্রোনিউজ ডেস্ক ॥ ৩৯ বছর পূর্ণ করলেন অভিনেত্রী সানি লিওন। জন্মদিন উপলক্ষে আজ বুধবার সানির ভক্তরা তাঁকে শুভেচ্ছা বার্তায় ভরিয়ে দিয়েছেন। বাড়িতে পরিবারের সঙ্গেই এই দিনটা কাটাচ্ছেন অভিনেত্রী। আর তার মাঝেই ভক্তদের উদ্দেশে একটি ভিডিও পোস্ট করলেন সানি।

সারা বিশ্ব করোনা মোকাবিলায় এক হয়ে লড়ছে। করোনা রুখতে প্রত্যেকেই নিজের নিজের বাড়িতে থাকছেন। তাই জন্মদিনটাও নিজের লস এঞ্জেলেসের বাড়িতেই কাটাচ্ছেন সানি। এই সবের মধ্যেই ভক্তদের ধন্যবাদ জানাতেও ভোলেননি তিনি।

ভিডিওয় সানি বলছেন, “জন্মদিনের শুভেচ্ছা বার্তার জন্য সবাইকে অনেক ধন্যবাদ। আমি সত্যিই খুব ভাগ্যবতী যে আপনাদের এতো ভালোবাসা পাচ্ছি। আমরা জানি আমরা এখন অনেক দূরে আছি এবং খুব কঠিন সময়ের মধ্যে দিয়ে যাচ্ছি। কিন্তু জানবেন আমার ভালোবাসা আপনাদের সঙ্গে রয়েছে। এবং আমি চাই আপনারা সব সময় হাসিমুখে থাকুন এবং সুস্থ্য থাকুন।” সানির এই ভিডিওটি মুহূর্তে তার অনুরাগীদের মধ্যে ছড়িয়ে পড়ে।

সম্প্রতি মুম্বাই থেকে লসএঞ্জেলসের বাড়িতে পরিবার সমেত চলে গিয়েছেন সানি। ‌এখনো পর্যন্ত মার্কিন যুক্তরাষ্ট্র এই করোনাভাইরাস এর দ্বারা সব থেকে বেশি ক্ষতিগ্রস্ত হয়েছে। মৃত্যুপুরীতে পরিণত হয়েছে এই দেশ। এদিকে ভারতে করোনা মোকাবিলার জন্য চলছে লকডাউন। তবে এসবের মধ্যেই মার্কিন যুক্তরাষ্ট্রে উড়ে গিয়েছেন অভিনেত্রী সানি লিওন।

লস এঞ্জেলেসের বাড়িতে তিন সন্তান ও স্বামী ড্যানিয়েলকে নিয়ে পৌঁছেছেন তিনি। সেখান থেকে ছবি শেয়ার করে নিজেই এই কথা জানিয়েছেন অভিনেত্রী। কিন্তু কেন এই বিপর্যয়ের সময় মার্কিন যুক্তরাষ্ট্র, যেখানে অবস্থা আরো খারাপ সেখানে গেলেন সানি?

 

Print Friendly

Related Posts