ছাত্রলীগ নেতা সুজন চৌধুরীর উদ্যোগে ইফতারি বিতরণ

হবিগঞ্জ প্রতিনিধি: পবিত্র রমজান মাসে হবিগঞ্জ জেলার শায়েস্তাগঞ্জে সাবেক ছাত্রলীগ নেতা সুজন চৌধুরীর উদ্যোগে ১৫০ জনের মাঝে ইফতারি বিতরণ করা হয়েছে। ১৫ মে পৌরসভার সাবাসপুর এলাকার ১০০ বাসায় ও ৫০ জন পথচারীর মধ্যে এ ইফতারি বিতরণ করে দেওয়া হয়।

জানা গেছে, হবিগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক সহ-সম্পাদক শায়েস্তাগঞ্জ পৌরসভার সাবাসপুরের বাসিন্দা ডা. সিরাজুল হক চৌধুরীর ছেলে সুজন চৌধুরী এ পরিস্থিতিতে নিজ উদ্যোগে একাধিকবার ত্রাণ ও ইফতার সামগ্রী বিতরণ করেন। তারপরও সম্ভাব্য সবাইকে দেওয়া সম্ভব হয়নি।

মানুষের দুঃখ কষ্ট দেখে খালা লন্ডনস্থ হোল্ড শহরের বসবাসরত সেখানের একটি প্রাইমারী স্কুলের প্রধান শিক্ষিকা রেশমা চৌধুরীর সাথে মোবাইলে সুজন চৌধুরী যোগাযোগ করেন।

লন্ডন থেকে রেশমা চৌধুরী, তার মেয়ে আমিরা চৌধুরী রাজমিন ও ছেলে রিয়াজ চৌধুরী অর্থ পাঠান। এ অর্থে ইতিপূর্বে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়। এবার ইফতারি বিতরণ করা হয়েছে।

সুজন চৌধুরী চৌধুরী বলেন, খালা দেশের মানুষের কষ্টের কথা শুনে দেরি করেননি। আমার কাছে অর্থ পাঠিয়েছেন। এ টাকায় খাদ্যসামগ্রী বিতরণ করতে পেরে অত্যন্ত ভাল লেগেছে। এর আগে আমি লোকজনের মাঝে খাদ্য ও ইফতার সামগ্রী বিতরণ করেছি। এধারা অব্যাহত থাকবে। এবার খালার অর্থে ইফতারি বিতরণ করতে পেরেছি। খালার পরিবার ও আমরা সবার কাছে দোয়া চাই।

এম এম চৌধুরী/এইচ

Print Friendly

Related Posts