কবি শাহীন রেজার স্কুল ম্যাগাজিন চাঁদের হাসি

মেট্রো নিউজ : কবি শাহীন রেজা এবার স্কুলের শিক্ষার্থীদের নিয়ে তৈরী করতে যাচ্ছেন স্কুল ম্যাগাজিন ‘চাঁদের হাসি’। একটি জনপ্রিয় বেসরকারি টিভি চ্যানেলের জন্য নির্মিতব্য এ ম্যাগাজিনে দেশের স্বনামধন্য শিক্ষা প্রতিষ্ঠানগুলোকে অন্তর্ভূক্ত করার চেষ্টা চলছে। এতে শিক্ষার্থীদের মেধা বিকাশের জন্য বেশ কিছু আইটেমের পাশাপাশি তাৎক্ষনিক প্রতিযোগীতারও আয়োজন থাকছে। থাকছে স্কুল পরিচিতিসহ জ্ঞান বিজ্ঞানের বিভিন্ন অধ্যায়ও।
পরিচালক কবি শাহীন রেজা জানিয়েছেন, সুস্থ্য বিনোদনের মাধ্যমে শিক্ষার্থীদের মেধা বিকাশই চাঁদের হাসির মূল্য প্রতিপাদ্য। আর এ লক্ষ্যকে সামনে নিয়ে এগিয়ে যাচ্ছেন তারা।
চাঁদের হাসি নির্মিত হচ্ছে হৃদয় মিডিয়াভিশনের ব্যানারে। এর প্রতিযোগীতা পর্বে দেশের নামিদামী অভিনেতা, কন্ঠশিল্পী, কবি ও শিক্ষাবিদর অন্তর্ভূক্তি থাকছে। সরাসরি প্রশ্নোত্তর পর্বেও যোগ দিচ্ছেন স্বনামধন্য ব্যক্তিত্বরা। এ আয়োজনে যুক্ত হতে চাইলে মাধ্যমিক পর্যায়ের শিক্ষা প্রতিষ্ঠানগুলোকে যোগাযোগ করতে হবে chaderhasi15@gmail.com অথবা shaheenreza62@gmail.com এই মেইলে অথবা ০১৭১৫৭৬৭৬৬১ টেলিফোন নাম্বারে। সরাসরি যোগাযোগ , হৃদয় মিডিয়াভিশন, ১৫ নিউ বেইলী রোড, দ্বিতীয় ভবন ৪র্থ তলা, ঢাকা-১০০০। অনুষ্ঠানটি জানুয়ারির প্রথম সপ্তাহ থেকে প্রতি শুক্রবার প্রচারিত হবে বলে জানিয়েছেন শাহীন রেজা।

Print Friendly, PDF & Email

Related Posts