নবীনগরে সাংবাদিকদের সাথে নবাগত ওসির মতবিনিময়

জ,ই বুলবুল: ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর থানার নবাগত অফিসার ইনচার্জ প্রভাষ চন্দ্র ধর মঙ্গলবার নবীনগর প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে মতবিনিময় করেছেন।
দীর্ঘক্ষণ নবীনগর উপজেলার নানান অসংগতি, ন্যায় অন্যায়, দাঙ্গা হাঙ্গামা ও মাদক,সন্ত্রাস চাঁদাবাজি রোধকল্পে এবং এ থেকে উত্তোরণের উপায় নিয়ে উপস্থিত সাংবাদিকের সাথে খোলামেলা আলোচনা করেন তিনি।
সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি বলেন,জাতি, ধর্ম-বর্ণের উর্ধ্বে থেকে সমাজের সকল সাধারণ মানুষের জন্য কাজ করাই হবে আমার মূল লক্ষ্য। তিনি উপজেলার আইন শৃংখলা পরিস্থিতি উন্নয়নে সাংবাদিকদের কাছে সর্বাত্মক সহযোগিতা কামনা করেন।
মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন, স্হানীয় দুদক সভাপতি মো. আবু কামাল খন্দকার, প্রেসক্লাব সভাপতি মাহাবুব আলম লিটন,সাংবাদিক আরিফুল ইসলাম মিনাজ, আজিজুল হক বাচ্চু, শ্যামা প্রসাদ চক্রবর্তী শ্যামল, জ,ই বুলবুল, জালাল উদ্দিন মনির, সাইদুল আলম সোরাফ, মোস্তাক আহমেদ উজ্জ্বল, প্রভাষক দেলোয়ার হোসেন,আমজাদ হোসেন, পিয়াল হাসান রিয়াজ, মিঠু সুত্র ধর,আবদুল হাদী, মো. সফর মিয়া, মো. দেলোয়ার হোসন, সাধন সাহা জয়,মনির হোসেনসহ অন্যান্য সাংবাদিকবৃন্দ।
বক্তারা শিক্ষা- সংস্কৃতির খ্যাত বা্হ্মণবাড়িয়ার নবীনগরের ঐতিহ্য ধরে রাখতে ও শান্তিপ্রিয় নবীনগরে যেন কোন অস্থিতিশীল পরিবেশ না ঘটে এ বিষয়ে সজাগ ও সকলের আন্তরিক সহযোগিতা চেয়েছেন।  উপস্থিতি রা সামাজিক দুরত্বের গুরুত্ব বিষয়টিও মাথায় রেখে মতবিনিময় করেন।
Print Friendly

Related Posts