শ্রাবন্তীর প্রাক্তন স্বামীর বিরুদ্ধে অভিযোগ বাংলাদেশের অভিনেত্রী শান্তার

বিডিমেট্রোনিউজ ডেস্ক॥ স্বজনপোষণ নিয়ে আলোচনার মধ্যেই এবার নতুন বিতর্ক টলিপাড়ায়। পরিচালক প্রযোজক রাজীব কুমার বিশ্বাসের বিরুদ্ধে কাস্টিং কাউচের অভিযোগ উঠল। অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের প্রাক্তন স্বামী তথা পরিচালক রাজিব এর বিরুদ্ধে এই অভিযোগ করেছেন বাংলাদেশের অভিনেত্রী শান্তা পাল। এমনই জানা যাচ্ছে বাংলাদেশের সংবাদমাধ্যম বিডি২৪ লাইভ.কম এর প্রতিবেদন থেকে।

হোটেলের ঘরে গিয়ে কথা বললে তবেই পাওয়া যাবে ভালো বাংলা ছবিতে অভিনয়ের সুযোগ।এমনই প্রস্তাব দিয়েছিলেন রাজীব কুমার বিশ্বাস। আর এই অভিযোগ এনেছেন বাংলাদেশের অভিনেত্রী শান্তা। শান্তা জানান ফেসবুকের মাধ্যমে তাঁর প্রথম যোগাযোগ হয় রাজীবের সঙ্গে। রাজীব নিজেই বলেন একটি ছবির জন্য ঢাকা যেতে পারেন তিনি। এখান থেকেই সমস্যার সূত্রপাত।

শান্তা জানিয়েছেন ঢাকা এলে তাকে হোটেলে দেখা করতে যাওয়ার প্রস্তাব দেন রাজীব। হোটেলের ঘরে গিয়ে কথা বললে তবেই নাকি মিলবে অভিনয়ের সুযোগ। তবে এখানেই শেষ নয়। শান্তা আরো অভিযোগ করেছেন যে পরিচালক সঙ্গে বেশ কিছু আপত্তিকর মন্তব্য করেছেন এবং ছবিও পাঠিয়েছেন। ফেসবুকে পোস্ট করে ঘটনাটি প্রথমেই তুলে ধরেছিলেন।

তবে এই ঘটনায় এখনো পর্যন্ত কোনো রকমের প্রতিক্রিয়া দেননি পরিচালক রাজীব কুমার। অন্যদিকে শান্তা ইতিমধ্যেই ভারতের একটি দক্ষিণী ছবিতে অভিনয় করতে চলেছেন বলে জানা গিয়েছে। লোকজনের জন্য সেই ছবির শুটিং এখনো শুরু হয়নি। এছাড়াও টলিপাড়ার একটি বাংলা ছবিতে তার অভিনয় করার কথা বলে জানা যাচ্ছে। সেই ছবিতে তার বিপরীতে অভিনয় করবেন অভিনেতা অঙ্কুশ হাজরা।

kolkata24

Print Friendly, PDF & Email

Related Posts