এন্ড্রু কিশোরের শেষকৃত্য আজ

বিডিমেট্রোনিউজ ডেস্ক ॥ বরেণ্য সঙ্গীতশিল্পী ‘প্লেব্যাক সম্রাট’ এন্ড্রু কিশোরের শেষকৃত্য  অনুষ্ঠিত হবে আজ বুধবার। ভক্তদের জন্য শেষ শ্রদ্ধা জানানোর সুযোগ করে দিতে বুধবার এন্ড্রু কিশোরের মরদেহ রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) শহীদ মিনারে নেওয়ার কথা ছিল। তবে এন্ড্রু ভক্তরা সে সুযোগ পাচ্ছেন না। তার মরদেহ রাবির শহীদ মিনারে নেওয়া হচ্ছে না।

বুধবার সকাল ৯টায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের হিমঘর থেকে তার মরদেহ  শেষকৃত্যের জন্য সিটি চার্চে নেওয়া হবে। তারপর সেখানেই তার শেষকৃত্য অনুষ্ঠিত হবে।

বিষয়টি নিশ্চিত করে এন্ড্রু কিশোরের বড় বোনের স্বামী ডা. প্যাট্রিক বিপুল বিশ্বাস বলেন, শেষকৃত্য অনুষ্ঠানে পরিবর্তন আনা হয়েছে। সবার শ্রদ্ধা নিবেদনের জন্য তার মরদেহ নিয়ে যাওয়ার কথা ছিল রাবি ও রাজশাহী কলেজে। কিন্তু এতে পরিবর্তন আনা হয়েছে।

তিনি আরও বলেন, সকাল ৯টায় এন্ড্রু কিশোরের মরদেহ রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের হিমঘর থেকে বের করে সরাসরি সিটি চার্চে নিয়ে যাওয়া হবে। সেখানে ধর্মীয় আচার অনুষ্ঠান শেষে পাশেই থাকা খ্রীষ্টিয়ান কবরস্থানে তাকে সমাহিত করা হবে। তার পছন্দের জায়গায় তাকে সমাহিত করা হচ্ছে।

গত ৬ জুালই সন্ধ্যা ৬টা ৫৫ মিনিটে রাজশাহীতে বড় বোনের বাড়িতে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন এন্ড্রু কিশোর। অস্ট্রেলিয়ায় অবস্থানরত তার দুই সন্তান এন্ড্রু সংজ্ঞা (মেয়ে) ও জয় এন্ড্রু সপ্তক (ছেলে) এর জন্য তার মরদেহ হিমঘরে রাখা হয়। ছেলে গত ৯ জুলাই ও মেয়ে সোমবার রাজশাহীতে ফেরেন।

Print Friendly, PDF & Email

Related Posts