বাংলাদেশ ইন্ডাস্ট্রিয়াল ইঞ্জিনিয়ারিং এসোসিয়েশনের ভোলা জেলা কমিটি গঠিত

রিপন শান: একঝাঁক উদ্যমী, সৃজনপিয়াসী ও দেশের কল্যাণে প্রতিশ্রুতিবদ্ধ তরুণ প্রকৌশলীদের নিয়ে গঠন করা হয়েছে “বাংলাদেশ ইন্ডাস্ট্রিয়াল ইন্জিনিয়ারিং এসোসিয়েশন” – বিআইইএ-র ভোলা জেলা কমিটি । কমিটির অনুমোদন দিয়েছে বিআইইএ- এর ট্রাস্টি বোর্ডের সভাপতি আব্দুল্লাহ আল মামুন ।

দেশব্যাপী কমিটি গঠন কার্যক্রমের অংশ হিসেবে দ্বীপজেলা ভোলাতে “বাংলাদেশ ইন্ডাস্ট্রিয়াল ইঞ্জিনিয়ারিং এসোসিয়েশন” আত্মপ্রকাশ করলো ।

বিআইইএ-র জাতীয় পরিচালনা কমিটির সদস্য ও বরিশাল জোন সমন্বয়ক মোঃ জহিরুল ইসলাম এবং ভোলা জেলার দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা সরোয়ার পারভেজের যৌথ স্বাক্ষরিত এক প্রেসবিজ্ঞপ্তিতে মোঃ ইউসুফ আলী আহবায়ক,  মোঃ বোরহান মাহামুদ ও আব্দুল্লাহ আল নোমান কে যুগ্ম আহবায়ক করে ভোলা জেলা কমিটির অনুমোদন দেওয়া হয়েছে।

বাংলাদেশ ইন্ডাস্ট্রিয়াল ইঞ্জিনিয়ারিং এসোসিয়েশন ভোলা জেলা  কমিটির অন্যান্য সদস্যরা হলেন- মোঃ আব্দুর রহিম,  মোঃ তানভীর হোসেন নাহিদ,  মোঃ বাহারুল আহসান,  মোঃ তাজউদ্দীন তৌহিদ, মোঃ মিজান হাওলাদার,  মোঃ মিরাজ হোসেন,  মোঃ রফিকুল ইসলাম ও মোঃ জাকির হোসেন । গঠিত কমিটি আগামী ৯০ কার্যদিবসের ভিতরে আনুষ্ঠানিক জেলা সম্মেলনের মাধ্যমে ভোলা জেলা বিআইইএ-র জেলার পূর্নাঙ্গ কমিটি গঠন করবে বলে জানিয়েছে সংবাদসুত্র ।

 

Print Friendly

Related Posts