ফুসফুসের ক্যান্সারে আক্রান্ত সঞ্জয়

বিডিমেট্রোনিউজ ডেস্ক ॥ সঞ্জয় দত্ত ফুসফুসের ক্যান্সারে আক্রান্ত। কয়েকদিন আগেই শ্বাসকষ্ট নিয়ে হাসপাতালে ভর্তি হয়েছিলেন তিনি । করোনা নেগেটিভ বলেও জানিয়েছিলেন অভিনেতা।

মঙ্গলবারই প্রকাশ্যে রিপোর্ট। স্টেজ থ্রি ক্যান্সারে আক্রান্ত তিনি। এদিন সঞ্জয় দত্ত ট্যুইট করে জানান যে স্বাস্থ্যের কারণে আপাতত কাজ থেকে ছুটি নিচ্ছেন তিনি।

গত সপ্তাহের শেষে মুম্বইয়ের লীলাবতী হাসপাতালে ভর্তি হন তিনি। পরের দিনই বাড়িতে ফিরে আসেন। সেই সময় তিনি ট্যুইট করে জানিয়েছিলেন যে, তাঁর করোনা হয়নি। সুস্থ হয়ে শীঘ্রই বাড়ি ফিরছেন তিনি।

মঙ্গলবার ফের হাসপাতালে যান তিনি। এরপরই তিনি জানান যে চিকিৎসা করানোর জন্য আপাতত কাজ থেকে বিরতি নিচ্ছেন তিনি। এরপরই জানা যায় যে, মারণ রোগে আক্রান্ত মুন্নাভাই। আপাতত চিকিৎসার জন্য আমেরিকায় পাড়ি দিচ্ছেন তিনি।

ট্যুইটে তিনি লিখেছেন, ‘বন্ধুরা, আমি একটা ছোট্ট বিরতি নিচ্ছি চিকিৎসার জন্য। আমার সঙ্গে আছে আমার পরিবার ও বন্ধুরা। আমার শুভাকাঙ্খীদের বলছি, অযথা জল্পনা ছড়াবেন না। আপনাদের ভালোবাসায় আমি খুব তাড়াতাড়ি ফিরে আসব।’

বলিউডে জনপ্রিয় অভিনেতাদের মধ্য অন্যতম সঞ্জয় দত্ত। একের পর এক ছবিতে অভিনয় করেছেন তিনি। তাঁর ‘মুন্নাভাই’ চরিত্রটি যথেষ্ট জনপ্রিয় হয়।

Print Friendly

Related Posts