টাঙ্গাইলে সাংবাদিক-নার্সসহ ২৮ জনের করোনা শনাক্ত, মৃত্যু ২

আরিফুল ইসলাম, টাঙ্গাইল প্রতিনিধি: টাঙ্গাইলে গত ২৪ ঘন্টায় নতুন করে আরও ২৮ জনের দেহে করোনা শনাক্ত হয়েছে। এ নিয়ে জেলায় মোট শনাক্তের সংখ্যা দাঁড়ালো ২ হাজার ৯৭ জনের।
সোমবার (১৭ আগস্ট) দুপুরে টাঙ্গাইলের সিভিল সার্জন ডা. ওয়াহীদুজ্জামান শনাক্ত হওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন।
নতুন শনাক্তদের মধ্যে সদরে ১০ জন, মধুপুরে ২ জন, ঘাটাইলে ৯ জন, ধনবাড়ীতে ১ জন, সখীপুরে ২ জন এবং গোপালপুর উপজেলায় ৪ জন রয়েছেন।
অপরদিকে জেলার সিভিল সার্জন অফিস নতুন করে আরও ২ জনের মৃত্যু দেখিয়েছেন। এ নিয়ে জেলায় মোট ৩৬ জনের মৃত্যু হলো।
সিভিল সার্জন অফিস সূত্র জানান, ঢাকায় পাঠানো গতকাল রোববারের নমুনার ফলাফল আজ সকালে আসে। এতে নতুন করে আরও ২৮ জনের দেহে করোনা শনাক্ত হয়। এ পর্যন্ত জেলায় মোট ৩৬ জনের মৃত্যু হয়েছে। আর সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ১৪৪০ জন। চিকিসাধীন রয়েছেন ৬২১ জন।
সূত্র আরও জানায়, গত ৮ এপ্রিল জেলায় প্রথম করোনা রোগী শনাক্ত হয়। সদর উপজেলায় করোনা শনাক্তের সংখ্যা সবচেয়ে বেশি। আর সবচেয়ে কম করোনা রোগী শনাক্ত হয়েছেন বাসাইল উপজেলায়।
জেলায় এপ্রিল মাসে ২৪ জন, মে মাসে ১৪১ জন, জুন মাসে ৪৪৭ জন এবং জুলাই মাসে ১০২৬ জনের দেহে করোনা শনাক্ত হয়েছে। আর চলতি মাসে আজ পর্যন্ত ৪৫৯ জনের দেহে করোনা শনাক্ত হয়েছে। মাস ভিত্তিক করোনা শনাক্তের সংখ্যা বাড়ছে।
জেলার সিভিল সার্জন অফিস নতুন করে আরও ২ জনের মৃত্যু দেখিয়েছে। তারা সদর এবং কালিহাতী উপজেলার বাসিন্দা।
নতুন শনাক্তদের মধ্যে ঘাটাইল প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও দৈনিক ইত্তেফাক পত্রিকার ঘাটাইল সংবাদদাতা নূরুজ্জামান মিঞা ও তার স্ত্রী আকলিমা খাতুনের করোনা শনাক্ত হয়েছেন। আকলিমা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সিনিয়র স্টাফ নার্স হিসেবে কর্মরত।
Print Friendly

Related Posts