মিথিলা নতুন বিতর্কে

বিডিমেট্রোনিউজ ডেস্ক ॥ রাফিয়াথ রশীদ মিথিলা ক্যারিয়ারে যতটা না আলোচিত হয়েছেন, তার চেয়ে বেশি সমালোচিত হয়েছেন ব্যক্তিগত জীবনের জন্য। বিভিন্ন সময়ে নানা কারণেই নিজেকে জড়িয়েছেন বিতর্কে। এবার সোশ্যাল মিডিয়ায় একটি ছবি শেয়ার করে ফের আলোচনায় উঠে এলেন মিথিলা।

সোমবার (২৪ আগস্ট) নিজের ভেরিফায়েড ফেসবুক পেইজে একটি ছবি শেয়ার করেছেন মিথিলা। যেখানে কড়া বেগুনি পাড়ের ধূসর রঙের শাড়ি পরনে অপলক দৃষ্টিতে তাকিয়ে থাকতে দেখা গেছে তাকে। ছবির ক্যাপশনে কবি জীবনানন্দ দাশের কয়েক লাইন পঙক্তিও জুড়ে দিয়েছেন তিনি।

মিথিলার এই ছবিটি প্রকাশ্যে আসতেই নেটদুনিয়ায় সমালোচনার ঝড় বইতে শুরু করেছে। ইতোমধ্যে ছবিটিতে লাইক ৭১ হাজার, আর মন্তব্য জমা পড়েছে প্রায় ৮ হাজার। এসবের মধ্যে অধিকাংশ মন্তব্যই অশ্লীল ও কুরুচিপূর্ণ। পাশাপাশি তাকে ব্যক্তিগত আক্রমণ করেছেন নেটজনতারা।

এদিকে গেল বছরের ৬ ডিসেম্বর কলকাতার নির্মাতা সৃজিত মুখার্জির সঙ্গে দ্বিতীয়বারের মতো বিয়ের পিড়িতে বসেন রাফিয়াথ রশীদ মিথিলা। পরে চলতি বছরের ২৯ ফেব্রুয়ারিতে দুই পরিবারের ঘনিষ্ঠজনদের উপস্থিতিতে বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করেছিলেন তারা।

তবে এই দম্পতি জুটিকে নিয়ে কম জলঘোলা করেননি নেটিজেনরা। কিন্তু সেসবের তোয়াক্কা না করেই নিজের মতো করে এগিয়ে চলেছেন এই মডেল-অভিনেত্রী।

Print Friendly

Related Posts