টাঙ্গাইল জেলা আ.লীগ সভাপতির স্ত্রীর জানাযায় মানুষের ঢল

আরিফুল ইসলাম, টাঙ্গাইল প্রতিনিধি: টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান এবং টাঙ্গাইল-৭ মির্জাপুর আসনের সাবেক সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা ফজলুর রহমান খান ফারুকের স্ত্রী সুরাইয়া বেগমের (৬৪) জানাযার নামাজ মঙ্গলবার (২৫ আগস্ট) সকাল ১১ টায় টাঙ্গাইল শহরের বিন্দুবাসিনী সরকারি বালক উচ্চ বিদ্যালয়ে অনুষ্ঠিত হয়েছে।

পরে কেন্দ্রীয় কবরস্থানে তার লাশ দাফন করা হয়। জানাযা নামাজে মরহুমার স্বামী বর্ষিয়ান রাজনীতিক ও সাবেক এমপি ফজলুর রহমান খান ফারুক, তার ছেলে টাঙ্গাইল জেলা চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির সভাপতি ও জেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সদস্য খান আহমেদ শুভ, কৃষক শ্রমিক জনতা লীগের প্রতিষ্ঠাতা বঙ্গবীর কাদের সিদ্দিকী (বীরউত্তম), টাঙ্গাইল-২ গোপালপুর-ভূয়াপুর আসনের সংসদ সদস্য তানভীর হাসান ছোট মনির, টাঙ্গাইলের জেলা প্রশাসক আতাউল গনি, জেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক খন্দকার আশরাফউজ্জামান স্মৃতি, টাঙ্গাইল পৌরসভার মেয়র জামিলুর রহমান মিরন, টাঙ্গাইল বাস-কোচ মিনিবাস মালিক সমিতির মহাসচিব ও টাঙ্গাইল চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির সাধারণ সম্পাদক গোলাম কিবরিয়া বড় মনি, টাঙ্গাইল প্রেসক্লাবের সভাপতি অ্যাডভোকেট জাফর আহমেদ, টাঙ্গাইল শহর আওয়ামী লীগের সভাপতি সিরাজুল হক আলমগীর, কালিহাতী উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোজহারুল ইসলাম তালুকদার, টাঙ্গাইল জেলা বিএনপির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট ফরহাদ ইকবালসহ বিভিন্ন রাজনৈতিক, সামাজিক সংগঠনের হাজারো মানুষ জানাযায় অংশ নেয়।

জানাযা শেষে জেলা আওয়ামী লীগ, জেলা পরিষদ, ১৪ দল, বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠনের পক্ষ থেকে কফিনে ফুলেল শ্রদ্ধা নিবেদন করেন। জেলা পুলিশের পক্ষ থেকে পুলিশ সুপার সঞ্জিত কুমার রায় শ্রদ্ধা নিবেদন করেন।

পরে মরহুমার লাশ টাঙ্গাইল কেন্দ্রীয় গোরস্থানে দাফন করা হয়।

সোমবার বেলা আড়াইটার দিকে মস্তিস্কে রক্তক্ষরণজনিত কারণে তিনি চিকিৎসাধীন অবস্থায় সুরাইয়া বেগম ইন্তেকাল করেন।

 

Print Friendly

Related Posts