আপনার এ সপ্তাহের রাশিফল

বিডিমেট্রোনিউজ ডেস্ক ॥ ৩০ আগস্ট ২০২০ থেকে ৫ সেপ্টেম্বর ২০২০
দেখে নিন আপনার এ সপ্তাহের রাশিফল 

মেষ (২১ মার্চ–২০ এপ্রিল)
প্রতিবেশীর সঙ্গে খুব সামান্য কারণে মতবিরোধ। সম্পত্তি কেনার সুযোগ হাতছাড়া হয়ে যেতে পারে। মানসিক অস্থিরতা কাজের ক্ষতি ডেকে আনতে পারে। সংসার সমস্যার থেকে মুক্তি লাভের চেষ্টা। এই সপ্তাহে শত্রুর দ্বারা কোনও ক্ষতি হতে পারে। ব্যবসায় নতুন কিছু শুরু হতে পারে। স্বামী-স্ত্রী মিলিত চেষ্টায় সমস্যার সমাধান হবে। বাড়তি খরচ একটু চিন্তায় ফেলতে পারে। শরীরে কোনও ক্ষতস্থান চিন্তা বাড়াতে পারে। আপনার মধুর ব্যবহারে সুনাম পাবেন। কোনও কারণে চিন্তা বাড়তে পারে। বিদেশে থাকা বন্ধুর খবর না পাওয়ায় চিন্তা।
বৃষ (২১ এপ্রিল–২১ মে)
কর্মচারীর জন্য ব্যবসায় লাভ হতে পারে। কোথাও বেড়াতে যাওয়ার পক্ষে দিনটি শুভ নয়। মা–বাবার সঙ্গে কোনও কারণে অশান্তি বাধতে পারে। অংশীদারি ব্যবসায় সাফল্য আসতে পারে। স্ত্রীর সঙ্গে বিবাদে মানসিক কষ্ট। এই সপ্তাহে গুরু জনের শরীর নিয়ে চিন্তা ও খরচ বাড়তে পারে। ব্যবসা সম্প্রসারণের জন্য ঋণ নিতে হতে পারে। অবসাদ কাজের ক্ষতি করতে পারে। কাজের জন্য দূরে কোথাও যেতে হতে পারে। ধর্ম সংক্রান্ত বিষয়ে মত প্রকাশ করতে হতে পারে। সামাজিক সম্মান লাভ ও শত্রুর মাথা নিচু করতে পেরে আনন্দ। সম্পত্তি নিয়ে আইনি ব্যবস্থা নিতে হতে পারে।
মিথুন (২২ মে–২১ জুন)
কেউ আপনাকে অপমান করার চেষ্টা করতে পারে। আত্মীয়ের জন্য ব্যবসায় ক্ষতি হতে পারে। সপ্তাহের প্রথমে ব্যবসায় নতুন কারও সাহায্য পেতে পারেন। বাড়িতে কোনও মূল্যবান জিনিস চুরি হওয়ার যোগ রয়েছে। দূরে কোথাও বেড়াতে যাওয়ার আলোচনা বন্ধ রাখাই ভাল হবে। সপ্তাহের মধ্য ভাগে চিকিৎসার খরচ বাড়তে পারে। গুরু জনের সঙ্গে তর্ক থেকে সাবধান থাকুন। নতুন কোনও কাজের যোগাযোগ আসতে পারে। প্রেমের জন্য সময় ব্যয় হতে পারে। সম্পত্তি কেনার ভাল সময়।
কর্কট (২২ জুন–২২ জুলাই)
প্রতিবেশীদের সঙ্গে কোথাও বেড়াতে যাওয়ার পরিকল্পনা করতে হতে পারে। কর্মক্ষেত্রে কোনও কারনে অস্থিরতা বৃদ্ধি পাবে। ছোটখাটো চোট লাগতে পারে। বাড়তি খরচের জন্য বাড়িতে অশান্তির আশঙ্কা। ব্যবসায় আর্থিক সাহায্য পাবেন। বাড়িতে সম্পত্তি নিয়ে বিবাদ অনেক দূর পর্যন্ত যেতে পারে। শত্রুর জন্য কাজের ক্ষতি। সামাজিক কাজের জন্য সম্মান বাড়তে পারে। কর্মস্থান পরিবর্তন নিয়ে চিন্তা থাকবে। সন্তানের পড়াশোনা নিয়ে চিন্তা বাড়তে পারে। বিপদে বন্ধুর সাহায্য পেতে পারেন।
সিংহ (২৩ জুলাই–২৩ আগস্ট)
পারিবারিক সমস্যার সমাধান হয়ে যেতে পারে। প্রেমে বাড়ির লোকের জন্য জটিলতা আসতে পারে। সন্তানদের নিয়ে নাজেহাল হতে হবে। পেটের সমস্যায় ভ্রমণে বাধা। সপ্তাহের প্রথম দিকে কোথাও বেড়াতে যাওয়া নিয়ে ব্যস্ত হতে হবে। ব্যবসায় অশান্তি নিয়ে একটু চিন্তা থাকতে পারে। স্ত্রীর জন্য কোনও বিবাদ অনেক দূর যেতে পারে। পুলিশের থেকে সাবধান থাকুন। স্ত্রীর জন্য কোনও কাজের ব্যবস্থা হতে পারে। গঠনমূলক কোনও কাজে উন্নতি। বড়িতে কোনও কাজের জন্য খরচ বাড়তে পারে। বাবার জন্য বিপদ থেকে উদ্ধার পাবেন।
কন্যা (২৪ আগস্ট–২৩ সেপ্টেম্বর)
অন্যের সম্পত্তি আগলানোর দায়িত্ব আসতে পারে। খুব কাছের কারও খুশির খবর পেতে পারেন। সেবামূলক কাজে শান্তি পাবেন। প্রেমের ব্যাপারে মানসিক চাপ বাড়তে পারে। সপ্তাহের প্রথম দিকে শরীর নিয়ে খরচ হতে পারে। সংসারে কোনও আত্মীয় নিয়ে বিবাদ। বিয়ে নিয়ে বাড়িতে আলোচনা। অফিসে কাজের দায়িত্ব বাড়তে পারে। প্রতিবেশীর সঙ্গে সম্পত্তি নিয়ে অশান্তি আদালত পর্যন্ত যেতে পারে। জলপথে বিপদের আশঙ্কা রয়েছে। আর্থিক চাপ থাকতে পারে। সপ্তাহের শেষের দিকে ব্যবসায় মন্দা দেখা দিতে পারে।
তুলা (২৪ সেপ্টেম্বর–২৩ অক্টোবর)
বেকারদের জন্য সুখবর আসতে পারে। শারীরিক সমস্যা তেমন থাকবে না। দূরে থাকা কেউ ঘরে ফিরে আসতে পারে। সপ্তাহের প্রথমে ব্যবসায় ভাল খবর পাবেন। বাড়িতে অনেক অতিথি আসতে পারে। সন্তানের জন্য কাজের ব্যবস্থা হবে। স্ত্রীকে নিয়ে দূরে কোথাও ভ্রমণের আলোচনা। আইনি কোনও কাজের জন্য খরচ হতে পারে। লিভারের সমস্যা বাড়তে পারে। চলাফেরার সময় সাবধান থাকুন। সপ্তাহের মধ্য ভাগে শরীরে সমস্যার জন্য কাজের ক্ষতি হতে পারে।
বৃশ্চিক (২৪ অক্টোবর–২২ নভেম্বর)
গাড়ি চালানোর সময় খুব সাবধানতা অবলম্বন করতে হবে। শত্রুদের ষড়যন্ত্র ভেস্তে দিতে সক্ষম হবেন। বিদ্যার্থীদের জন্য দিনটা খুব শুভ। রাস্তাঘাটে চলাফেরার সময় একটু সাবধান থাকা দরকার। সপ্তাহের প্রথম দিকে অফিসে প্রচুর কাজের চাপ থাকবে। চিকিৎসার খরচ বাড়বে। সম্পত্তির ব্যাপারে খরচ বাড়তে পারে। স্ত্রীর সঙ্গে বিবাদ মানসিক চাপ বাড়াতে পারে। বাড়িতে অতিরিক্ত খরচের জন্য সঞ্চয় কম হবে। বিলাসিতার জন্য খরচ বাড়তে পারে। ব্যবসায় অর্থ বিনিয়োগ করতে হতে পারে। পেটের সমস্যা বাড়বে।
ধনু (২৩ নভেম্বর–২১ ডিসেম্বর)
বাড়িতে সুখ শান্তি বজায় থাকবে। প্রেমে কোনও বাধা নেই। যুক্তিপূর্ণ কথায় শত্রু পিছু হঠতে পারে। ব্যবসায় ভাল অর্থ আসার যোগ রয়েছে। সপ্তাহের প্রথমে ব্যবসার জন্য দূরে যেতে হতে পারে। গুরু জনের জন্য খরচ বাড়তে পারে। স্ত্রীর খারাপ ব্যবহারের জন্য মানসিক কষ্ট। অফিসে উন্নতির সুযোগ মিলবে। মহিলাদের থেকে সাবধান থাকুন। উচ্চশিক্ষার জন্য ভাল সময় আজ। সন্তানকে নিয়ে চাপ বাড়বে। সপ্তাহের মধ্য ভাগে মানসিক চাপ বাড়তে পারে। স্ত্রীর জন্য কাজের ক্ষতি হওয়ার যোগ রয়েছে।
মকর (২২ ডিসেম্বর–২০ জানুয়ারি)
বিষয় সম্পত্তি নিয়ে আইনি ব্যবস্থা। যেচে পরের উপকার করতে যাবেন না। কোনও কারনে আপনি হাসির পাত্র হতে পারেন। বাড়ি তৈরির জন্য ভাল যোগাযোগ বা কথাবার্তা হবে। এ সপ্তাহে আত্মীয়দের নিয়ে চাপ বাড়তে পারে। পেটের সমস্যায় কাজের ক্ষতি হওয়ার যোগ রয়েছে। কাজের চাপের জন্য বাড়িতে সময় দিতে পারবেন না। বাড়িতে বন্ধু নিয়ে সমস্যা বাড়তে পারে। চিকিৎসার জন্য খরচ বাড়তে পারে। আগুন থেকে সাবধান থাকুন। বিয়ের ব্যাপারে কোনও বিশেষ আলোচনা। সপ্তাহের শেষের দিকে কর্মস্থানে বিবাদ হতে পারে।
কুম্ভ (২১ জানুয়ারি–১৮ ফেব্রুয়ারি)
দীর্ঘ দিন আটকে থাকা কাজ সম্পূর্ণ হতে পারে। কুটুমদের সঙ্গে অশান্তি বাধতে পারে। বাকপটুতার জন্য সুনাম অর্জন করতে পারবেন। শেয়ারে অর্থ নষ্ট হতে পারে। কোনও জিনিস চুরি হতে পারে বা হারাতে পারে। সপ্তাহের প্রথম দিকে শরীর নিয়ে খরচ বাড়তে পারে। ব্যবসায় ভাল লোকের জন্য বিপদ থেকে উদ্ধার পাবেন। সংসারের কাজ সপ্তাহের মধ্য ভাগে করে ফেলুন। অফিসে কাজের দায়িত্ব বাড়তে পারে। প্রেমের জন্য বাড়িতে অশআন্তি বাড়বে। অংশীদারি ব্যবসার দিকে নজর দিন। বাঁকা পথে আয় না করাই ভাল হবে। এ সপ্তাহে কোনও প্রিয় ব্যক্তির কাছ থেকে আঘাত পাবেন।
মীন (১৯ ফেব্রুয়ারি–২০ মার্চ)

প্রতিবেশীর থেকে কোনও রকম উপকার পেতে পারেন। সন্তানদের নিয়ে চিন্তা থাকবে। বুদ্ধির দোষে কাজের ক্ষতি। উচ্চপদস্থ ব্যক্তির কাছ থেকে অপমানিত হবেন। সপ্তাহের প্রথম দিকে বাবার শরীর নিয়ে সমস্যা বাড়তে পারে। পড়াশোনার জন্য ভাল সুযোগ আসতে পারে। সম্পত্তি নিয়ে কোনও বিবাদ অনেক দূর যেতে পারে। গঠনমূলক কাজের জন্য উন্নতি। প্রতিবেশীর সঙ্গে কোনও বিষয়ে আলোচনা। শেয়ার বাজারে লগ্নি না করাই ভাল। ব্যবসায় ভাল সুযোগ পেতে পারেন। হারানো জিনিস ফিরে পেতে পারেন।
Print Friendly

Related Posts