বরগুনার প্রতিটি মানুষের অস্থিমজ্জ্বায় মিশে আছি : বীর মুক্তিযোদ্ধা অ্যাড. মো. শাহজাহান

ইফতেখার শাহীন, বরগুনা: বরগুনার সাবেক পৌর পিতা সাংস্কৃতিক ব্যক্তিত্ব, প্রবীন রাজনীতিবীদ ও বীর মুক্তিযোদ্ধা অ্যাড. মোঃ শাহজাহান বরগুনার পৌর নাগরিকের সেবায় চিরদিন নিজকে নিয়োজিত রাখতে চান। আওয়ামীলীগ সমর্থীত দলীয় মনোনয়ন না পেলে দলের বাইরে গিয়ে পৌর নির্বাচন করবেন না বলেও স্পষ্ট জানিয়েছেন এই রাজনীতিবীদ।

শনিবার রাত ৮ টায় বরগুনা সাংবাদিক ইউনিয়নে সাংবাদিকদের সাথে এক মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন।

সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের উত্তরে তিনি আরও বলেন, আমি বরগুনার প্রতিটি মানুষের অস্থিমজ্জ্বায় মিশে আছি। পরিশ্রম আমাকে আজ একটি ভালো অবস্থানে পৌঁছে দিয়েছে। নদী কেন্দ্রীক এই উপকূল বরগুনা পৌর শহরকে সাজাতে একমাত্র সুষ্ঠু ও সুন্দর পরিকল্পনাই পারবে শেকর থেকে শিখরে নিয়ে যেতে। প্রতিটি পৌর নাগরিকের মধ্যে কমিউনিটি তৈরি করতে পারলেই সঠিক সিদ্ধান্ত নেয়া সহজ হবে। উন্নয়ন কেবলমাত্র সঠিক সমন্বয়ের মাধ্যমেই করা সম্ভব। দল আমাকে সুযোগ দিলে সেটাকে কাজে লাগাবো আরেকবার। পৌর মেয়র হিসেবে উন্নয়নের ক্রমধারা সঠিকভাবে বন্টনে সেরা উপায় কিংবা ঢেলে সাজানোর চিন্তা করেছি সর্বদা। আজও এই শহরের উন্নয়নে রয়েছে আমার লালিত স্বপ্ন। সেটি বজায় রেখেই আমার আগামির পথচলা। আসছে পৌর নির্বাচনে দলীয় মনোনয়ন পেলে আপনাদের সহযোগিতা ও ভালোবাসাকে পুঁজি করে সামনের দিকে এগোবো।

বরগুনা সাংবাদিক ইউনিয়নের সভাপতি অ্যাড. এম মজিবুল হক কিসলুর সভাপতিত্বে মতবিনিময় সভায় বক্তব্য রাখেন, আমাদের নতুন সময়ের জেলা প্রতিনিধি ইফতেখার শাহীন, সময় টেলিভিশনের বরিশাল সাব ব্যুরো এম এ আজিম, মাই টিভির শফিকুল ইসলাম স্বপন, একাত্তর টেলিভিশনের ইমরান হোসেন টিটু, ইনডিপেনডেন্ট টেলিভিশনের ফসল পাটোয়ারী, রাইজিং বিডির রুদ্র রুহান প্রমূখ। উপস্থিত ছিলেন, বরগুনা সাংবাদিক ইউনিয়নের প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সংবাদকর্মী।

অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন, সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক যমুনা টেলিভিশনের জেলা প্রতিনিধি ফেরদৌস খাঁন ইমন।

Print Friendly

Related Posts