শায়েস্তাগঞ্জ নতুন ব্রিজে ৭ কেজি গাঁজাসহ গ্রেপ্তার ৩

হবিগঞ্জ প্রতিনিধি: চুনারুঘাটের শায়েস্তাগঞ্জ নতুন ব্রিজ এলাকা থেকে ৭ কেজি গাঁজাসহ তিনজনকে গ্রেপ্তার করেছে হাইওয়ে থানা পুলিশ।

সোমবার (৭ ডিসেম্বর) রাত সাড়ে ৯টায় এসব তথ্য নিশ্চিত করেন শায়েস্তাগঞ্জ হাইওয়ে থানার অফিসার ইনচার্জ(ওসি) তফিকুল ইসলাম তৌফিক।

এর আগে রাত ৯টায় তার নেতৃত্বে সার্জেন্ট মাহাবুব হাসান, এসআই মনির হোসেন, এএসআই মোঃ শাহজালালসহ একদল পুলিশ নতুন ব্রিজ এলাকায় অভিযান চালায়। এ অভিযানে সিএনজি চালিত অটোরিকশায় তল্লাশী চালিয়ে ৭ কেজি গাঁজাসহ তিনজনকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন, হবিগঞ্জ জেলার বাহুবল উপজেলার মির্জাটুলা গ্রামের বকুল মিয়ার ছেলে মোঃ আলাল মিয়া (২১), একই গ্রামের নাসির উদ্দিন বেনু মোল্লার ছেলে লুৎফুর রহমান রাব্বি (১৮) ও নেত্রকোনার কালিয়াজুরীর কৃষ্ণপুরের মোঃ মোশারফ হোসেনের ছেলে সিরাজুল ইসলাম (২৪)।

ওসি তফিকুল ইসলাম তৌফিক জানান, গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে পুলিশ নতুন ব্রিজ এলাকায় অবস্থায় নেয়। অটোরিকশাটি আসা মাত্র আটক করে তল্লাশী করে ৭ গাঁজাসহ তিনজনকে গ্রেপ্তার করা হয়। এ মাদক ব্যবসার মূল হোতার বিরুদ্ধে তদন্ত পূর্বক ব্যবস্থা নেওয়া হবে। এ ব্যাপারে পুলিশ বাদী হয়ে মামলা করেছে।

মামুন/এইচ

Print Friendly, PDF & Email

Related Posts