বিশ্ববিদ্যালয়ের ছাত্রীকে কুপিয়ে জখম

বিডিমেট্রোনিউজ ডেস্ক ॥ রাজশাহীতে ফারজানা তাসনিম সিমরান (২০) নামে বিশ্ববিদ্যালয়ের এক ছাত্রীকে কুপিয়ে জখম করা হয়েছে।

শনিবার (১৯ ডিসেম্বর) রাতে ওই ছাত্রীর মা বাদী হয়ে বোয়ালিয়া থানায় একটি মামলা করেন। হামলার অভিযোগে ঝর্ণা (২৫) নামের এক তরুণীকে গ্রেপ্তার করেছে পুলিশ।

গতকাল শনিবার দুপুরে নগরীর বোয়ালিয়া থানার টিকাপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। সিমরান রাজশাহী মেডিক‌্যাল কলেজ (রামেক) হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

আহত সিমরান শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ের অ্যাগ্রিবিজনেস বিভাগের প্রথম বর্ষের শিক্ষার্থী। তিনি টিকাপাড়া এলাকার মৃত আলতাফ হোসেনের মেয়ে।

এদিকে, অভিযুক্ত ঝর্ণা নগরীর বোয়ালিয়া থানার টিকাপাড়া মিরেরচক এলাকার বাসিন্দা। তার মা জরিনা বেগম সিমরানদের বাড়িতে কাজ করেন।

সিমরানের মা ফরিদা ইয়াসমিন বলেন, ‘দুপুরে ঝর্ণা আমাদের বাড়িতে আসে। এ সময় আমার মেয়ে সিমরান তার বান্ধবীর সঙ্গে দেখা করতে বাড়ির দরজার তালা খুলে বের হচ্ছিল। হঠাৎ দেখি আমার মেয়ের চুল ধরে জোরে টান দিয়ে ঝর্ণা একটি বঁটি দিয়ে বুকের বাম পাশে আঘাত করে। সিমরানের চিৎকারে ঝর্ণা বাড়ির দরজা খুলে পালানোর চেষ্টা করলে স্থানীয়রা তাকে আটক করে।’

বোয়ালিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নিবারন চন্দ্র বর্মন বলেন, ‘এ ঘটনায় অভিযুক্ত ঝর্ণাকে গ্রেপ্তার করা হয়েছে। ঘটনাস্থলে তল্লাশি চালিয়ে হামলায় ব্যবহৃত বঁটিসহ একটি ধারালো চাপাতি উদ্ধার করা হয়েছে। তবে কী কারণে সে হামলা চালিয়েছে তা এখনও জানা যায়নি।’

Print Friendly, PDF & Email

Related Posts