প্রকাশ্যে এলেন বুবলী

বিডিমেট্রোনিউজ ডেস্ক ॥ বুবলীকে নিয়ে নানা গুঞ্জন ছড়াচ্ছিল। কেউ বলছিলেন, বুবলী লাপাত্তা! কারও মত ছিল, বুবলী সিনেমা ছেড়ে বিদেশ পাড়ি জমিয়েছেন। তবে নতুন বছরের প্রথমদিন গুঞ্জনের আগুনে পানি ঢেলে প্রকাশ্যে এলেন ‘মনের মতো মানুষ পাইলাম না’ ছবির নায়িকা শবনম বুবলী।

নিজের ব্যক্তিগত ফেসবুক ও ফ্যান পেজে একেবারে নতুন লুকে হাজির হলেন তিনি। নতুন বছরের প্রথম দিনেই প্রকাশিত ছবি পোস্ট করার মুহূর্তেই সোশ্যাল মিডিয়াতে বুবলী ভাইরাল হয়ে গেছেন!

ওই ছবিতে দেখা যাচ্ছে, বুবলী হাসি মুখে দাঁড়িয়ে আছেন। মাথায় ক্যাপ। পরে আছেন ফ্রগ, কোমরে বাঁধা জ্যাকেট। পায়ে হিল। তবে সবচেয়ে বেশি নজর কেড়েছে বুবলীর আবেদময়ী ফিগার। ছবি পোস্ট করে বুবলী ক্যাপশনে লিখেছেন, ‘সবাইকে ২০২১ সালের নতুন বছর শুভেচ্ছা। নতুন লুকে নতুন বছর শুরু হলো।’

ব্যক্তিগত ফেসবুকে আপলোড হওয়া ছবিতে বুবলী জানিয়েছেন তার ছবিটি তুলেছেন ফটোগ্রাফার রফিকুল ইসলাম র‍্যাফ। জানা যায়, গত সপ্তাহেই ফটোশুটে অংশ নেন বুবলী।

দীর্ঘদিন আড়ালে থেকে নতুন লুকে হাজির হওয়ায় বুবলীকে দেখে বেশিরভাগ অনুসারী চমকে উঠেছেন! প্রত্যেকেই বুবলীকে শুভেচ্ছা জানিয়েছেন। এগিয়ে যাওয়ার কথা বলেছেন।

সবসময় বুবলী বলে আসছেন, আমি বরাবরই প্রচার বিমুখ। নিজেকে নিয়ে যে কোনো ব্যাপারে ফলাও করে হইচই করা খুব একটা হয়ে ওঠে না। যদিও আমাদের এই মিডিয়া পেশায় প্রচার ব্যাপারটা গুরুত্বপূর্ণ। কিন্তু ব্যক্তি হিসেবে আমি বরাবরই চুপচাপ আর নিজের মতো থাকতে পছন্দ করি।

গেল বছর বীর ও ক্যাসিনো এ দুটি ছবি ছিল বুবলীর শেষ অভিনীত কোনো ছবি। বীর মুক্তি পেলেও ক্যাসিনো আটকে আছে করোনায়। শাকিব খানের বসগিরি ছবির মাধ্যমে ২০১৬ সালে ‘বসগিরি’ ও ‘শুটার’ ছবির মধ্য দিয়ে রুপালি পর্দায় অভিষেক হয় শবনম বুবলীর। মাত্র তিন বছরের চলচ্চিত্র ক্যারিয়ারে ঢাকাই সুপারস্টারের সর্বাধিক ছবির নায়িকা হিসেবে বুবলীকে দেখা গেছে।

https://www.facebook.com/shobnom.yesmin.bubly1

Print Friendly

Related Posts