জনগণের রাখালের দায়িত্ব চান যুবলীগ নেতা আপন

মো. রাসেল হোসেন: আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে প্রচার প্রচারনা ব্যস্ত সময় পার করছেন চেয়ারম্যান ও মেম্বার প্রার্থীরা। তারই ধারাবাহিকতায় প্রচার প্রচারনা ব্যস্ত সময় পার করছেন স্বনির্ভর ধামসোনা ইউনিয়ন পরিষদের ৫ নং ওয়ার্ডের মেম্বার পদ প্রার্থী যুবলীগ নেতা আবুল হোসেন আপন।

শুক্রবার কন্ডা ছনটেকি ক্লাব ঘরের সামনে জুমার নামাজ আদায় শেষে কর্মী সমর্থক ও নেতা কর্মীদের সাথে নিয়ে মতবিনিময় সভা করেছেন ৫ নং ওয়ার্ড মেম্বার পদ প্রার্থী যুবলীগ নেতা আপন।

এসময় ৫ নং ওয়ার্ড মেম্বার পদ প্রার্থী ও যুবলীগ নেতা আবুল হোসেন আপন বলেন,আমার জীবনে কোন কিছু চাওয়া পাওয়ার নেই। আল্লাহ্ আমার আপনাদের দোয়াতে সব কিছু রেখেছেন। শুধু আমি আপনাদের ভোটের কাঙ্গাল,ভালবাসার কাঙ্গাল। আমি আপনাদের কাছে দোয়া চাই, ভালাবাসা চাই,ভোটারের ভোট চাই।আমি আপনাদের কাছে শাসক হতে আসি নাই, এসেছি আপনাদের রাখাল হতে। আমি চাই আপনারা আমাকে রাখালেন দায়িত্ব দিবেন। আমি রাখাল হয়ে আপনাদের সেবা করতে চাই।একজন রাখাল যেমন করে তার মালিকের দায়িত্ব পালন করেন। আমি আপনাদের সেই দায়িত্ব পালন করতে চাই।আপনারা আমার চাচা ফারুক হোসেনকে ৫ বার আপনাদের আমানত মূল্যবান (ভোট) দিয়েছেন সে কখনও আপনাদের সেই আমানতের খেয়ানত করেনি আমি তার ভাতিজা আমিও কখনো আপনাদের সেই আমানতের খেয়ানত করব না।আমি আপনাদের কাছে শুধু একবার সুযোগ চাই। আমি আবার বলছি আমি আপনাদের ভোটের কাঙ্গাল, আমি আপনাদের ভালবাসার কাঙ্গাল।

Print Friendly, PDF & Email

Related Posts