ধামরাইয়ে অসহায় দরিদ্রদের মাঝে ঈদ বস্ত্র বিতরণ

মো. রাসেল হোসেন, ধামরাই: ঢাকার ধামরাইয়ে ভাড়ারিয়া ইউনিয়ন পরিষদের আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী চেয়ারম্যান পদপ্রার্থী মোঃ মোরছালিন সরদার তার নিজ ইউনিয়নের ৯ টি ওয়ার্ডের প্রতিটি গ্রামে অসহায় ও হতদরিদ্র মানুষের মাঝে দুই হাজার শাড়ি কাপড় ও লুঙ্গি বিতরণ করেন।

আজ  সকালে মোরছালিন সরদারের নিজ বাস ভবন আঙ্গিনায় এই ঈদ বস্ত্র বিতরণ করা হয় । শাড়ি কাপড় বিতরণ কালেও তিনি মাস্ক বিতরন করেন।

ভাড়ারিয়া ইউনিয়নের ৯ টি ওয়ার্ডের দুই হাজার  হতদরিদ্র লোকজনের মাঝে কাপড় ও লুঙ্গি বিতরণ করা হয়। এই কাজ অব্যাহত থাকবে। তবে বস্ত্র বিতরণের পাশাপাশি করোনা সুরক্ষা সামগ্রীও বিতরণ করেন। সামাজিক দূরত্ব বজায় রেখে ঈদ বস্ত্র বিতরণ করা হয়।

জানা যায়, করোনা মহামারিতে তিনি মানুষের পাশে ছিলেন ছায়ার মতন। যার ঘরে খাবার ছিল না তিনি রাতেঁর আধারে তাদের ঘরে খাবার পৌঁচ্ছে দিয়েছেন।শুধু তাই নয় মোরছালিন নিয়মিত মানুষের পাশে থেকে সবসময় সাহায্য সহযোগিতা করে যাচ্ছেন।এলাকার দরিদ্র পরিবারের মেয়েদের বিয়ে, যার ঘর নেই তাদের ঘর তৈরি করে দেওয়াসহ বিভিন্ন ভাবে সহযোগিতা করছেন।আমি সব সময় এলাকার অসহায়দের পাশে থাকতে চাই।

এ বিষয়ে চেয়ারম্যান প্রার্থী মোঃ মোরছালিন সরদার বলেন, মাননীয় প্রধানমন্ত্রী দেশ রত্ন শেখ হাসিনা ও স্থানীয় সংসদ সদস্য বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব বেনজীর আহমদ এর নির্দেশে অবিরাম কাজ করে যাচ্ছি। সকলকে নিয়ে ঈদের আনন্দ করার মাঝেই নিজের আনন্দ রয়েছে ।

এসময় মোরছালিন সরদারের সহধর্মিণী মোরসালিন পুতুল উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email

Related Posts