আপনার মে মাসের রাশিফল

বিডিমেট্রোনিউজ ডেস্ক ॥ দেখে নিন আপনার মে (২০২১) মাসের রাশিফল

মেষ (২১ মার্চ–২০ এপ্রিল)
কোনও সমস্যার সামাধানের জন্য গুরুজনের সাহায্যের প্রয়োজন হবে। এই মাসে নিরাপত্তা ব্যবস্থা নিয়ে আলোচনার সম্ভাবনা। শরীর খারাপের জন্য কাজে ক্ষতির আশঙ্কা। সন্তানের কোনও দরকারি কাজের ব্যবস্থা করতে হবে। ব্যবসায় ভাল খবর পাবেন। সঞ্চয় কম হবে। এ মাসে নতুন কোনও কাজ নিয়ে মনে একটু ভয় ভাব আসতে পারে। উচ্চপদস্থ ব্যক্তির সঙ্গে আলোচনায় লাভ হবে। স্ত্রীর জন্য বিবাদের আশঙ্কা। এই সময় বাড়িতে কোনও বাজে খবর আসতে পারে। গাড়িচালকদের জন্য ভাল সময়। ব্যবসায় আয় বাড়বে। বেকারদের সামনে কোনও কাজের সুযোগ আসতে পারে। সম্পত্তি নিয়ে বিশেষ আলোচনা। এ মাসে অতিরিক্ত খরচের জন্য মাথা গরম হবে। রক্তপাতের যোগ আছে, একটু সাবধান থাকুন। প্রিয় ব্যক্তির সঙ্গে থাকার জন্য আনন্দ পাবেন। ব্যবসায় আয় বাড়বে। অশান্তির জন্য এই মাসে মন খারাপ হতে পারে। কোনও কাজে বাধা আসতে পারে। প্রেমের জন্য চাপ বাড়বে। আইনি কাজে সুবিধা পেতে পারেন। এই মাসে একটু সাবধানে চলাফেরা করা দরকার।
বৃষ (২১ এপ্রিল–২১ মে)
মাসের প্রথম দিকে ভাল কথা বলার জন্য বন্ধু মহলে সুনাম পাবেন। সন্তানের বাজে মনোভাবের জন্য সংসারে অশান্তি। সমাজের উপকার করে সম্মান লাভ হবে। বাবার সঙ্গে সম্পত্তি নিয়ে আলোচনা। এই মাসে কিছু দান করতে পেরে আনন্দ পাবেন। উচ্চশিক্ষার সুযোগ মিলতে পারে। নতুন প্রেমের ইঙ্গিত পাবেন। গুরুজনের শরীর নিয়ে চিন্তা থাকবে। স্ত্রীর জন্য বিপদ থেকে উদ্ধার পাবেন। ব্যবসার দিকে একটু নজর দিন। বন্ধু পাশে বিপদে দাঁড়াতে পারবেন। পড়াশোনার জন্য বিদেশ যেতে হতে পারে। কর্মে শুভ পরিবর্তনের ইঙ্গিত। সন্তানের পড়াশোনার জন্য খরচ বাড়বে। এই মাসে বাজে কিছু ঘটতে পারে। উদাসীন থাকার জন্য ভাল কাজ হাতছাড়া হতে পারে। আত্মীয়ের সঙ্গে সম্পত্তি নিয়ে আলোচনা। বাড়িতে আইনি বিষয়ো আলোচনা। প্রতিবেশীদের কাছে খুব সুনাম পাবেন। বন্ধু বিচ্ছেদের জন্য মানসিক কষ্ট। কর্মে উন্নতির সম্ভাবনা। কাঠের ব্যবসায় খুব ভাল ফল পাবেন।
মিথুন (২২ মে–২১ জুন)

মাসের প্রথম দিক ফাটকা ব্যবসার জন্য ভাল সময়। সন্তানদের নিয়ে চিন্তা বাড়তে পারে। কর্মসূত্রে বিদেশ যেতে হতে পারে। প্রিয় জনের সঙ্গে মিলনের সম্ভাবনা। এ মাসে খরচ প্রচণ্ড বাড়বে। নতুন কোনও কাজ শুরু হতে পারে। স্বামী-স্ত্রী সুখের সময়। বাতজ ব্যথায় চলাফেরায় অসুবিধা। অফিসে সুনাম অর্জন করতে পারবেন। বাড়িতে কোনও জিনিসের ক্ষতির আশঙ্কা। একটু সময়ের অপেক্ষা করুন, শুভ ফল পাবেন। বাড়িতে বহু লোকের আগমন। সাবধানে চলাফেরা করুন। বুদ্ধির জোরে কোনও কাজের ব্যবস্থা করতে পারবেন। বাবা–মায়ের সঙ্গে কোনও বিষয় আলোচনায় সুফল মিলতে পারে। মনের ভুলে কোনও ক্ষতি হতে পারে। প্রেমের ব্যাপারে শুভ সঙ্কেত পাবেন। সময়ে নজর না দেওয়ার জন্য ভাল কাজ হাতছাড়া হতে হবে। বাঁকা পথে আয় না করাই ভাল হবে। বিয়ে নিয়ে চিন্তা থাকবে। আপনার কোনও কাজে কেউ আঘাত পেতে পারেন।

কর্কট (২২ জুন–২২ জুলাই)

মাসের প্রথম দিকে আর্থিক চাপে সঞ্চয়ে বাধা। জমি কেনাবেচার জন্য এই মাসটা খুব ভাল। ব্যবসায় বাধা আসতে পারে। বাড়ির কোনও সমস্যার জন্য মাথার চাপ বাড়বে। প্রেমের ব্যাপারে কোনও সিদ্ধান্ত নেওয়ার আগে একটু চিন্তা করুন। এই মাসে সামাজিক কোনও কাজের জন্য সম্মান বাড়তে পারে। অপরের কাজের জন্য সাহায্য করতে পারবেন। শত্রুর জন্য ভয় বৃদ্ধি পেতে পারে। আর্থিক সাহায্য মিলতে পারে। কোনও কাজের জন্য দায়িত্ব বাড়তে পারে। ব্যবসায়ে নতুন পরিকল্পনা। বেড়াতে যাওয়ার জন্য খরচ বাড়বে। এ মাসে ভাল কাজের জন্য শান্তি পাবেন। বেকারদের কোনও কাজের সুযোগ মিলতে পারে। সম্পত্তি নিয়ে চিন্তা বাড়তে পারে। ব্যবসা ভাল যাবে।

সিংহ (২৩ জুলাই–২৩ আগস্ট)
মাসের প্রথম দিকে রাজনৈতিক চাপ বাড়তে পারে। তবে কোনও ভাল কাজের জন্য সম্মান বাড়তে পারে। সারা শরীরে যন্ত্রণা হবে। প্রেমে আকস্মিক বাধা আসতে পারে। পশুদের থেকে সাবধান থাকুন। মাসের মধ্য ভাগে বিষণ্ণ ভাবের জন্য কর্মে না যাওয়ার ইচ্ছা। ভোগ বিলাসের ইচ্ছা বাড়তে পারে। বিবাহিত জীবন সুখের ভিতর দিয়ে যাবে না। বেদ, পুরান চর্চা ও সাধুসেবায় আনন্দ। যাঁরা পড়াশোনা নিয়ে থাকেন তাঁদের জন্য ভাল খবর আসছে। আর্থিক চিন্তা থাকতে পারে। বাড়িতে কোনও আনন্দের খবর আসতে পারে। গুরুজনের শরীর নিয়ে চিন্তা ও খরচ বাড়তে পারে। এই সময় বাড়িতে কিছু শুভ পরিবর্তন হতে পারে। প্রেমের জন্য নতুন চিন্তা ভাবনা। ব্যবসায় শত্রুর থেকে জন্য কিছু ক্ষতি হতে পারে।
কন্যা (২৪ আগস্ট–২৩ সেপ্টেম্বর)
প্রিয় জনের কাছ থেকে অপমানিত হতে হবে। অপরের ধন প্রাপ্তি হতে পারে। শত্রুর সঙ্গে আপসের কথা হতে পারে। বিয়ের ব্যাপারে আলোচনা হবে। এই মাসে আত্মীয়ের সঙ্গে বিবাদের আশঙ্কা। অতিরিক্ত রাগ বিপদ ডেকে আনতে পারে। অফিসে কোনও বাধা মানসিক চাপ বাড়াতে পারে। মহৎ ব্যক্তির দ্বারা উন্নতির সম্ভাবনা। এ মাসটা ভাল মন্দ মিশিয়ে থাকবে। এ মাসে খুব দরকারি কাজে না যাওয়াই ভাল হবে। কোনও কারণে মনে ভয় ভাব আসতে পারে। আর্থিক ব্যাপারে বিবাদের আশঙ্কা। এ মাসে কোনও ভাল খবর আসতে পারে। ব্যবসায় উন্নতির যোগ রয়েছে। কোনও জিনিস হারিয়ে যেতে পারে। বন্ধুমহলে সুনাম বাড়তে পারে। এ মাসে চিকিৎসার খরচ বাড়তে পারে। কোনও কারণে মন উদাস থাকতে পারে।
তুলা (২৪ সেপ্টেম্বর–২৩ অক্টোবর)

লটারি থেকে কিছু পেতে পারেন। এ মাসে বিলাসিতার জন্য খরচ বাড়তে পারে। মুখের কোনও অংশে যন্ত্রণা বাড়বে। বিয়ে নিয়ে আলোচনা হবে। সন্তানের জন্য চিন্তা বাড়তে পারে। এই সময় ঈশ্বরের প্রতি ভক্তি বৃদ্ধি পাবে। আয়ের ক্ষেত্রে সাফল্য লাভ হতে পারে। কোথাও বেড়াতে যাওয়ার জন্য খরচ বাড়তে পারে। এ মাসে অফিসে কোনও ভুলের মাসুল দিতে হতে পারে। এই মাসে জুয়া জাতীয় বিষয় থেকে সাবধান থাকুন। যাঁরা গান বাজনা নিয়ে থাকেন তাঁদের জন্য ভাল খবর আসছে। এ মাসে বাড়তি খরচের জন্য মাথা গরম হবে। প্রেমের জন্য কষ্ট বাড়তে পারে। মাসের মধ্য ভাগে কোনও ভাল স্বপ্ন পূর্ণ হতে পারে। মায়ের শরীর নিয়ে চিন্তা বাড়বে।

বৃশ্চিক (২৪ অক্টোবর–২২ নভেম্বর)
মাসের প্রথম দিকে সঙ্কট বাড়তে পারে। আর্থিক চাপ বাড়বে। ব্যবসায় বাড়তি লাভ হতে পারে। পেটের সমস্যায় শরীরের ক্ষতি। এ মাসে কোনও বড় কাজের জন্য ঋণ নিতে হতে পারে। নেশা থেকে সাবধান থাকুন। রাজনীতিকদের জন্য মাসটা খুব ভাল। আদালতের কাজে ভাল সাফল্য আসতে পারে। বিবাহিত জীবনে সুখের সময়। এ বছর ব্যবসায় নতুন কিছু খবর আসতে পারে। এ মাসে প্রেমে বিরহ আসতে পারে। সম্পত্তি নিয়ে প্রতিবেশীর সঙ্গে বিবাদের আশঙ্কা। আগুন থেকে সাবধান থাকুন। বিদেশ থেকে কোনও খবর আসতে পারে। মাসের মধ্য ভাগে শত্রুর জন্য মনে ভয় কাজ করতে পারে। নতুন কাজের সন্ধান।
ধনু (২৩ নভেম্বর–২১ ডিসেম্বর)

মাসের প্রথম দিকে জমি কেনা নিয়ে সমস্যা হতে পারে। তীর্থ ভ্রমণ বাড়িতে আলোচনা। ব্যবসায় লাভ হতে পারে। এ মাসে গুরুজনের জন্য চিকিৎসার খরচ বাড়বে। এ মাসে শরীর নিয়ে দুর্ভোগের আশঙ্কা আছে। বাড়তি কোনও কাজের মূল্য পাবেন না। কর্মস্থানের পরিবর্তন হতে পারে। ব্যবসায় লাভ বাড়বে। বাড়িতে চুরি থেকে সাবধান থাকুন। প্রিয় জনের প্রতি ক্ষোভ বাড়তে পারে। মাসের মধ্য ভাগে আর্থিক চাপ বাড়তে পারে। কাজের সাফল্য আসতে দেরি হতে পারে। ব্যবসায় কিছু পরিবর্তন খরচ বৃদ্ধি করবে। এই মাসে কোনও প্রতিযোগিতায় জয় লাভ হতে পারে। কাজে উচ্চপদস্থ ব্যক্তির সাহায্য পাবেন। শরীরে কোনও সমস্যার জন্য কাজের ক্ষতি হতে পারে। বাড়তি আয় হতে পারে।

মকর (২২ ডিসেম্বর–২০ জানুয়ারি)

এ মাসে কোনও কারণে হেনস্থার শিকার হতে হবে। বাড়িতে কিছু অর্থ নষ্ট হতে পারে। ব্যবসায় লাভের সম্ভাবনা। বাড়িতে অতিথি আসতে পারে। ভাগ্য উন্নতির সুযোগ মিলতে পারে। কাজের চাপ প্রচুর বাড়বে। জ্বর জাতীয় রোগ হতে পারে। বাজে কিছু কাজ করার জন্য এ মাসে পাড়ার লোকের কাছে বদনামের আশঙ্কা। এ মাসে কোনও রকম ঝুঁকি নেবেন না, বিপদ আসতে পারে। প্রেমে চিন্তা বাড়বে। খুব ভাল ব্যবহারের দ্বারা মাসটি কেটে যাবে। অতিরিক্ত পরিশ্রমের জন্য শরীরে দুর্বলতা আসতে পারে। বাড়িতে অতিথির আগমন। একটু অর্থাভাব দেখা দিতে পারে এই মাসে। চতুর্যান চালকদের একটু বিপদের ঝুঁকি আছে। বুদ্ধির ভুলে খারাপ কিছু ঘটতে পারে। প্রেমের ব্যাপেরা কিছু অপবাদ জুটবে। কর্মস্থানে সুনাম বাড়বে।

কুম্ভ (২১ জানুয়ারি–১৮ ফেব্রুয়ারি)
শারীরিক রোগের জন্য কর্মস্থানে কাজে ব্যাঘাত ঘটবে। এ মাসে আর্থিক সমস্যা মেটাতে ধার করতে হতে পারে। স্বামী-স্ত্রী অশান্তির আশঙ্কা। ভাই, বোনের সম্পর্কে সমস্যা মিটে গিয়ে উন্নতির সম্ভাবনা। বাড়িতে অশান্তির পরিমাণ বাড়তে পারে। অর্থ ভাগ্য মোটের উপর ভাল যাবে। যাঁরা সম্পদ কেনাবেচা করেন তাঁরা ভাল ফল পেতে পারেন। বন্ধুর সাহায্য পাবেন এই মাসে। প্রেমের জীবন আজ খুব ভাল। ব্যবসায়ে নতুন বিনিয়োগ করতে পারেন। সংসারে জন্য খুব সুখের সময়। বিদেশে যাঁরা পড়াশোনা করেন তাঁরা ভাল ফল পাওয়ার আশা করতে পারেন। অজথা কারও সঙ্গে অশান্তি করবেন না, বিষয়টা পুলিশ পর্যন্ত যেতে পারে। অপ্রিয সত্যি কথায় নিজের লোকের সঙ্গে অশান্তি। পুরনো রোগের জন্য প্রচুর কষ্ট পেতে হবে। অজথা অর্থ নষ্ট হতে পারে। সন্তানের খারাপ ব্যবহারে অশান্তির আশঙ্কা। কারও অবিশ্বাসের পাত্র হতে পারেন।
মীন (১৯ ফেব্রুয়ারি–২০ মার্চ)

মাসের প্রথম দিকে পরিবেশ ও পরিস্থিতি বুঝে কথা বলুন। রাজনীতিকদের সম্মান বাড়তে পারে। পুরনো কাজ ভাল না লাগার জন্য কর্ম পরিবর্তন। ব্যবসায় ভাল লাভের আশা করা যায়। সংসারে অশান্তি বাড়তে পারে। বেড়াতে গিয়ে খরচ প্রচণ্ড বাড়বে। সংসারে বিবাদ মিটে যেতে পারে। বন্ধুদের সঙ্গে আনন্দ বাড়বে। কর্মে শুভ ফল পাবেন। ব্যবসায় বাড়তি ধনলাভ হতে পারে। পড়াশোনায় তেমন মন বসবে না। কর্মস্থানে পাওনা আদায় হতে পারে। জ্ঞাতি শত্রুর জন্য সম্পত্তি নিয়ে বিবাদের আশঙ্কা। চিত্তচাঞ্চল্য থাকার জন্য ভাল কাজ হাতছাড়া হতে পারে। প্রিয় বন্ধুর জন্য নতুন প্রেমের সন্ধান। কোনও ভাল কাজে গিয়ে আশা ভঙ্গ হতে পারে। কর্মে শ্রমের মূল্য পাবেন না। কাউকে উপযাচক হয়ে জ্ঞান দেবেন না।
—শ্রী জয়দেব
Print Friendly

Related Posts