সাকিব এখন মেয়ের বাবা

মেট্রো নিউজ : মেয়ের বাবা হলেন অলরাউন্ডার সাকিব আল হাসান। নিউইয়র্কের সময় ভোর ৪টায় সেখানকার একটি হাসপাতালে উম্মে আহমেদ শিশিরের কোলে আসে সাকিবের প্রথম সন্তান। বর্তমানে সাকিবের স্ত্রী শিশির ও কন্যাসন্তান দুজনেই সুস্থ আছেন বলে জানা গেছে।

বাবা হওয়ার ব্যাপারটি সামাজিক যোগাযোগ মাধ্যমে আগেই জানিয়েছিলেন সাকিব। তবে ২১ নভেম্বর সম্ভাব্য তারিখ ঠিক থাকলেও গতকাল শিশিরের শারীরিক অবস্থার অবনতি হলে সাকিব যুক্তরাষ্ট্রের উদ্দেশে রওনা দেন। কিন্তু বিশ্বসেরা এই অলরাউন্ডার সেখানে পৌঁছার আগেই সুখবর পেয়েছেন। দুবাই বিমানবন্দরে অবস্থানকালে এ খবর শুনতে পান তিনি। বাংলাদেশ সময় সোমবার রাত ৮টায় তার নিউইয়র্কে পৌঁছার কথা রয়েছে।

নবাগত সন্তান ও স্ত্রীর পাশে থাকতেই নিউইয়র্কের পথে রয়েছেন সাকিব। ইতিমধ্যে সাকিবের পরিবর্তে জিম্বাবুয়ের বিপক্ষে চলতি সিরিজে দলে ঢুকেছেন এনামুল হক বিজয়। তিন ম্যাচের ওয়ানডে সিরিজে ১-০ তে এগিয়ে যাওয়া মাশরাফির দল পরবর্তী দুটি ওয়ানডে খেলবে আজ ৯ নভেম্বর ও আগামী ১১ নভেম্বর। আগেই জানা গিয়েছিল জিম্বাবুয়ে সিরিজের বাকি ম্যাচগুলোতে তাঁকে আর দেখতে পাবে না টাইগার সমর্থকরা।

২০১২ সালের ১২ ডিসেম্বর বিয়ে করেন সাকিব ও শিশির। আর চলতি বছরের ২৭ জুলাই গণমাধ্যম জানতে পারে সাকিব বাবা হবেন। সর্বশেষ গত মাসের ২৬ তারিখ সাকিব তার ফেসবুক পেজে জানান তার ঘরে  ‘রাজকন্যা’ আসছে।

Print Friendly, PDF & Email

Related Posts