ঘিওরকে স্মার্ট উপজেলা হিসেবে গড়ে তুলতে চাই : মাহাবুবুর রহমান জনি 

মানিকগঞ্জ প্রতিনিধি: মানিকগঞ্জের ঘিওর উপজেলাকে স্মার্ট ও মডেল উপজেলা হিসেবে গড়ে তুলতে চান, আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী মাহাবুবুর রহমান জনি। জেলা পরিষদের দুইবারের নির্বাচিত সদস্য ও জেলা যুবলীগের যুগ্ম আহবায়ক মাহাবুবুর রহমান জনি উপজেলা চেয়ারম্যান পদে একজন যোগ্য প্রার্থী হিসেবে ইতিমধ্যেই জোর প্রচারণা চালাচ্ছেন।

নিয়মিত গণসংযোগ, মতবিনিময়সভা ও উঠান বৈঠকের মাধ্যমে চষে বেড়াচ্ছেন উপজেলার প্রত্যন্ত জনপদ। বিগত দিনে জেলা পরিষদের সদস্য হিসেবে একাধিকবার নির্বাচিত হয়ে কাজ করেছেন দলমত নির্বিশেষে সবার জন্য। ভূমিকা রেখেছেন ঘিওরের বিভিন্ন উন্নয়নে।

এছাড়াও এ অঞ্চলের গরীব দুঃখী অসহায় মানুষের বিপদে-আপদে সর্বদা পাশে থেকেছেন। তিনি অংশগ্রহণ করেছেন বিভিন্ন সামাজিক কর্মকাণ্ডে। তাই জনপ্রতিনিধি হিসেবে উন্নয়ন কর্মকান্ডের অভিজ্ঞতাকে কাজে লাগিয়ে মাহাবুবুর রহমান জনি উপজেলা পরিষদ নির্বাচনে দল, মত নির্বিশেষে সবার অকুন্ঠ সমর্থণ ও সহযোগীতা কামনা করেন।

এজন্য তিনি  উপজেলাবাসীর সহযোগিতা চান। উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাহাবুবুর রহমান জনি মনে করেন, একজন উপজেলা চেয়ারম্যান এর কাজ হচ্ছে স্থানীয় প্রতিবন্ধকতার অবসান করে মানুষের কল্যাণে কাজ করা, কিন্তু অনেকে তা পারছে না।

তিনি বলেন, পরিবর্তনের অঙ্গীকার নিয়ে ঘিওর উপজেলা পরিষদকে একটি আধুনিক বাস যোগ্য উপজেলা পরিষদে রূপ দিতে চাই। শুধু প্রতিশ্রুতি নয়, এবার হবে উন্নয়ন। আমি সুন্দর-সুশৃঙ্খল সর্বাধুনিক উপজেলা হিসেবে গড়ে তুলতে চাই। উপজেলার বৃহৎ জনগোষ্ঠীর বেকারত্ব হ্রাসে সবার সাথে সমন্বয় করে সঠিক নেতৃত্বের মাধ্যমে ঘিওর উপজেলাকে উন্নয়নের আওতায় নিয়ে আসবেন বলে তিনি জানান। তাই আগামী উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী হিসেবে সর্বস্তরের জনগণের কাছে দোয়া ও ভোট প্রার্থণা করেন মাহাবুবুর রহমান জনি।

জেডএইচসি / মানিকগঞ্জ

Print Friendly

Related Posts