দৌলতপুরে বিএনপির ঐক্য ও শান্তি সমাবেশ 

মানিকগঞ্জ প্রতিনিধি : বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি) কেন্দ্রীয় নিবার্হী কমিটির সদস্য ও মানিকগঞ্জ  জেলা বিএনপি’র সাধারণ সম্পাদক এস.এ জিন্নাহ কবির বলেন, ছাত্র-জনতার আন্দোলনের মাধমে গণঅভ্যুত্থানে স্বৈরাচার শেখ হাসিনা পতন হয়েছে । গত ৫ আগস্ট ছাত্র-জনতা আমাদের নেতাকর্মীদের মাধ্যমে দ্বিতীয় স্বাধীনতা অর্জন হয়েছে । এই স্বাধীনতাকে ধরে রাখতে হলে সবাইকে বদ্ধ ভাবে নির্বাচনের মাধ্যমে বিএনপিকে ধানের শীষে ভোট দিযে ক্ষমতায় আনতে হবে। 

শুক্রবার (৩০ আগষ্ট) বিকাল সাড়ে ৫ টার দিকে মানিকগঞ্জের দৌলতপুর উপজেলার জিয়নপুর ইউনিয়ন পরিষদের সামনে ইউনিয়ন বিএনপির উদ্যোগে সর্বস্তরের জনগণের মধ্যে স্বস্তি ফিরিয়ে আনতে ঐক্য ও শান্তি সমাবেশে তিনি এসব কথা বলেন ।

তিনি আরো বলেন, স্বৈরাচার শেখ হাসিনা যে কাজ করেছে,সেই কাজ আমাদের করা যাবে না । জাতীয়তাবাদী দল( বিএনপি) চেযারপারর্সন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া ও জাতীয়তাবাদী দল( বিএনপি) ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশ সংখ্যালঘু হিন্দু পরিবার ও মন্দির এবং সরকারি স্থাপনা পাহাড়া দিয়ে রক্ষা করতে হবে কোন ধরনের অপকর্ম করলে তাকে দল থেকে বহিষ্কার করা হবে । বর্তমান পরিস্থিতিতে সব নেতাকর্মীকে শান্ত থাকতে হবে। অন্যায়ভাবে কারও বাড়িঘর ভাঙচুর করা যাবেনা। এ বিষয়ে কারো বিরুদ্ধে কোনো অভিযোগ পেলে তাকে কোনোভাবেই ছাড় দেয়া হবেনা। সে যদি দলের কেউ হয় তাহলে তাকে বহিস্কার করা হবে। আর দলের বাইরের কেউ হয় তার বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেয়া হবে।

তিনি আরো বলেন, বিগত সময়ে তাদের ভুলভ্রান্তি গুলো ভুলে গিয়ে এখন আমরা সুন্দর সহজ ও বলিষ্ঠ দেশ গড়ে তুলবো এবং উপজেলার বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতা-কর্মীদের কোনো প্রকার সহিংস কর্মকান্ডে জড়িত না হতে কঠোরভাবে নির্দেশ দেন তিনি। সমাবেশে বিএনপি’র অঙ্গসংগঠনের নেতাকর্মী ও সর্বস্তরের জনসাধারণ অংশগ্রহণ করেন।

এসময় জিয়নপুর ইউনিয়ন বিএনপি’র সভাপতি মো: ফারুক বিশ্বাস এর সভাপতিত্বে  বক্তব্য রাখেন , উপজেলা বিএনপির সভাপতি মো: সিরাজুল ইসলাম, ঘিওর উপজেলা বিএনপির সভাপতি মীর মানিকুজ্জামান মানিক, জেলা বিএনপির কৃষি বিষয়ক সম্পাদক ও উপজেলা বিএনপি’র সহ-সভাপতি মো: লোকমান হোসেন, দৌলতপুর উপজেলা বিএনপির সাধারন সম্পাদক মো: আনিসুর রহমান, উপজেলা বিএনপির সহ-সভাপতি আব্দুল মতিন,জেলা যুবদলের আহবায়ক কাজী মোস্তাক হোসেন দিপু, জেলা কৃষকদলের সদস্য সচিব মাসুদুর রহমান মাসুদ, উপজেলা যুবদলের আহবায়ক গোলাম সালাউদ্দিন সেলিম, সদস্য সচিব আব্দুস ছালাম, উপজেলা সেচ্ছাসেবক দলের আহবায়ক মো: আলামিন, উপজেলা ছাত্রদলের সাবেক আহবায়ক এ্যাড : এ্যালিট প্রমূখ।

জেডএইচসি/মানিকগঞ্জ 

Print Friendly, PDF & Email

Related Posts