ময়মনসিংহের ফুলপুরে বন্যার্তদের পাশে আমজাদ আলী ফাউন্ডেশন

জ ই বুলবুল : ময়মনসিংহ ফুলপুরের রুপসি ইউনিয়নে বরাবরের মতো বন্যার্তদের পাশে দাঁড়ালেন আমজাদ আলী মেমোরিয়াল ফাউন্ডেশন। শুধু বন্যা নয়, স্বাস্থ্য সেবায় ব্রত হয়েও ফ্রি মেডিকেল ক্যাম্পসহ যেকোনো অসহায় বঞ্চিত মানুষের জন্য দীর্ঘদিন নিরলস কাজ করে যাচ্ছে ফাউন্ডেশনটি।

গত ১১ অক্টোবর (শুক্রবার) দিনভর বিরতিহীনভাবে তারা সর্বমোট ছয় শতাধিক বন্যা দুর্গতদের মাঝে নগদ আর্থিক অনুদান তুলে দেন। এ সময় একই পরিবারের চিকিৎসকরা ছাড়াও উপস্থিত ছিলেন অন্যান্য ব্যাক্তিবর্গ।

এদের মধ্যে রয়েছেন বিশিষ্ট মেডিসিন বিশেষজ্ঞ অধ্যাপক এ কে এম আমিনুল হক, ব্রিগেডিয়ার জেনারেল ডা. মোঃ আজিজুল হক, বিশিষ্ট চক্ষু বিশেষজ্ঞ সহযোগী অধ্যাপক ও লেখক ডাঃ মোঃ ছায়েদুল হক, পয়ারি ইউনিয়নের চেয়ারম্যান মফিজুল ইসলাম, মোঃ মোজাম্মেল হক, পয়ারী গোকুল চন্দ্র উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আইয়ুব আলী খোকন, জালাল উদ্দিন আহমেদ, এমদাদুল হকসহ আর অন্যান্য গণ্যমান্য ব্যক্তিবর্গ।

আয়োজকদের মধ্য থেকে ডা. মো. ছায়েদুল হক বলেন, আমাদের বাবা আজ বেঁচে নেই।কিন্ত তাঁকে স্মরণ করে তার তাঁর আত্মার শান্তি কামনায় গড়ে উঠা ‌আমজাদ আলী মেমোরিয়াল ফাউন্ডেশন সবসময়ই অসহায় বঞ্চিত বা বন্যাদুর্গত- যে কোন প্রাকৃতিক দুর্যোগে সাধ্যমতো পাশে ছিল এবং আগামীতেও থাকবে। সবার আন্তরিক সহযোগিতা ও অনুপ্রেরণা থাকলে ভবিষ্যতেও আমরা আমাদের পরিবারের সকলে মিলে এগিয়ে আসবো। তবে স্হানীয় প্রশাসন ও গণমাধ্যমের সহযোগীতা দরকার।

Print Friendly, PDF & Email

Related Posts