নবীনগরে স্পিডবোট নিয়ে ডাকাতিকালে অস্ত্র, গুলিসহ গ্রেপ্তার ৬

জ ই বুলবুল : ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরের ধরাভাঙ্গা গ্রামে মেঘনা নদীতে বালু মহালে সোমবার সন্ধ্যায় ডাকাতিকালে দুটি শর্টগান,৭ রাউন্ড গুলি ও দুটি রাম দা’ একটি স্পিডবোটসহ ছয়জন ডাকাতকে গ্রেপ্তার করেছে নবীনগর থানা পুলিশ।

গ্রেপ্তারকৃতরা হলেন- নরসিংদী সদর থানার আলীপুর গ্রামের মো. আরমান (৪২) পিতা আবদুল জলিল মিয়া, কাজী তারেক (৩৪) পিতা কাজী কামাল,আবু সাঈদ (২৯) পিতা বাচ্চু মিয়া, আমজাদ হোসেন (২৭) পিতা মুক্তার হোসেন, সাজ্জাদ মনা (২২) পিতা আজমল হোসেন, আশরাফুল ইসলাম হিমেল (২০) পিতা, মো. মনির।

গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন নবীনগর থানার নবাগত অফিসার্স ইনচার্জ (ওসি) মোহাম্মদ হুমায়ুন কবির বলেন, সোমবার (১৪ অক্টোবর) সন্ধ্যায় ধরাভাঙ্গা মেঘনা নদীতে বালু মহালে ডাকাতি হওয়ার গোপন সংবাদ পেয়ে আগে থেকেই আমি এবং সলিমগঞ্জ নৌ- পুলিশ ফাঁড়ির ইন্সপেক্টর মো. নূর হায়দার তালুকদার, নবীনগর থানার এসআই নাসির উদ্দীন, এসআই কামাল উদ্দিনসহ সঙ্গীয়ফোর্স নিয়ে নদীর আশপাশে অবস্থান করছিলাম, সন্ধ্যার সময় ডাকাতদল বালু মহালে ফাঁকা গুলি চালিয়ে আতংক তৈরির চেষ্টা করলে স্থানীয় সাধারণ জনগণের সহায়তায় অভিযান চালিয়ে ছয়জন ডাকাতকে গ্রেপ্তারসহ তাদের থেকে দুটি শর্টগান, ৭ রাউন্ড তাজা গুলি ও দুটি রাম দা, এবং ডাকাতির কাজে ব্যবহৃত একটি স্পিডবোর্ট উদ্ধার করা হয়েছে। এসময় আরও কয়েকজন নদী সাঁতরিয়ে পালিয়ে যায়।

ওসি আরও বলেন, গ্রেফতারকৃতদের বিরুদ্ধে ডাকাতি ও অস্ত্র আইনে মামলা হয়েছে । এছাড়া এ ঘটনার সঙ্গে জড়িত অন্যান্যদের গ্রেপ্তারে অভিযান অব্যহত রয়েছে। পাশাপাশি এলাকায় চিহ্নিত মাদক কারবারি বিভিন্ন মাদক স্পট, অবৈধ অস্ত্র ও মাদক আস্তানা, উচ্ছেদে সর্বাত্মক অভিযান পরিচালনা অব্যাহত করে আসছে নবীনগর থানা পুলিশ।

Print Friendly, PDF & Email

Related Posts