কেমন যাবে আপনার নতুন বছরের প্রথম সপ্তাহ

বিডিমেট্রোনিউজ ডেস্ক কেমন যাবে আপনার নতুন বছরের প্রথম সপ্তাহ (১ জানুয়ারি ২০১৭ – ৭ জানুয়ারি ২০১৭), দেখে নিন একনজরে :

রবি – ধনু । চন্দ্র – মকরে । মঙ্গল – কুম্ভে । বুধ- বক্রি –ধনু । বৃহস্পতি – কন্যা । শুক্র – কুম্ভে । শনি – বৃশ্চিক । রাহু – সিংহ । কেতু – কুম্ভে । তিথি – তৃতীয়া থেকে নবমী ।

মেষ

শরীর নিয়ে চাপের জন্য কাজের ক্ষতি হতে পারে । পড়াশুনার জন্য ভাল সুযোগ আসতে পারে । প্রথম দিকে কোনও শত্রুর কারনে বাড়িতে অশান্তি বৃদ্ধি । প্রিয়জনের বাজে ব্যবহারের জন্য মন কষ্ট । বাড়তি টাকা আয় করতে গিয়ে বিপদ বাড়তে পারে । মধ্যভাগে কোন ব্যবসাদারের সঙ্গে অর্থ নিয়ে তর্ক । বাড়িতে কোনও অতিথি ব্যপারে খরচ বৃদ্ধি । জমি ক্রয় বিক্রয় নিয়ে আইনির ব্যবস্থা ।

বৃষ

নতুন কোনও কাজের যোগাযোগ আসতে পারে । অনেকদিনের কোনও আশা পূর্ণ হতে পারে, পেটের কোনও সমস্যার জন্য শরীরে ক্লান্তি বৃদ্ধি । গবেষণাতে সাফল্য লাভ । প্রেমের ব্যপারে জটিলতা বাড়তে পারে । শরীরের সমস্যার কারনে ভ্রুমন বানচাল হতে পারে । বাড়িতে কাজের লোকের সঙ্গে কোনও প্রকার বিবাদ । বাড়তি খরচের জন্য সঞ্চয়ের বাধা । স্ত্রীর সঙ্গে কোনও ছোট কারনে বিবাদ ।

মিথুন

সপ্তাহের প্রথম দিকে কোনও বাহিরের লোকের সাথে বিবাদ নিয়ে একটু চিন্তা বাড়তে পারে , । স্ত্রী ও সন্তান নিয়ে ভ্রমনের আনন্দ বাড়তে পারে । ঠাকুরের পুজা পাঠের জন্য খরচ বৃদ্ধি । ব্যবসার দিকে খুব ভাল যাবে না । তাই অর্থ ব্যপারে একটু চাপ বাড়তে পারে । গুরুজনের সঙ্গে কোনও ছোট কারনে অশান্তির জন্য মন কষ্ট। বাড়িতে ভাই বা বোনের শরীর খারাপ হবার জন্য খরচ বাড়তে পারে ।

কর্কট

স্ত্রীর সঙ্গে কোনও অশান্তি দিয়ে সপ্তাহটি শুরু হতে পারে । বাড়তি কাজের চাপের জন্য শরীরে ক্লান্তি ভাব । গুরুজনের জন্য শরীর নিয়ে চিন্তা ও খরচ বাড়তে পারে । পরিবারের কোনও কাজের ব্যপারে মা বাবার বিবাদ । বাড়তি টাকা খরচের ব্যপারে চিন্তা বৃদ্ধি । আত্মীয়ের সঙ্গে কোনও দূরে ভ্রমনের আলোচনা । কোনও মহিলার/পুরুষের প্রতি দুর্বলতা বাড়তে পারে । গবেষণাতে উন্নতির সুযোগ আসতে পারে ।

সিংহ

কাজের দিকে খুব ভাল সময় । বাড়িতে কোনও অতিথির জন্য খরচ বাড়তে পারে । ঠাকুরের কোনও কাজের জন্য মনের আনন্দ । লোকের সঙ্গে একটু বুঝে কথা বলুন কোনও বিবাদ এসপ্তাহে একটু চিন্তার কারন হতে পারে । পিতার সম্পত্তি ব্যপারে আইনি ব্যবস্থা । প্রেমের ব্যপারে নিঃসঙ্গতা আসতে পারে । ঋণ শোধ নিয়ে চিন্তা । স্ত্রীর সঙ্গে কোনও আলোচনাতে সমস্যার সমাধান হতে পারে ।

কন্যা

কাজের জন্য বিদেশে যাবার সুযোগ আসতে পারে । সৃষ্টিশীল কোনও কাজের জন্য উন্নতির যোগ আসতে পারে । প্রেম প্রণয়ে জটিলতা নিয়ে বাড়িতে কোনও বিবাদ বাধতে পারে, লটারি বা ফাটকা প্রাপ্তির হতে পারে । শত্রুর ব্যপারে কোনও সিদ্ধান্ত নেওয়ার আগে একটু ভাল ভাবে চিন্তা করুন । প্রিয় জনের শরীর খারাপ থাকার জন্য মন কষ্ট । পিতামাতার সঙ্গে কোনও তীর্থ ভ্রমনের আলোচনা ।

তুলা

সপ্তাহের প্রথাভাগে ব্যবসার দিকে কোনও চাপ নিয়ে চিন্তা বাড়তে পারে । শরীরের কোনও অংশে আঘাত লাগার সম্ভবনা । বাড়তি কোনও কথা বাড়িতে বিবাদ আনতে পারে, সন্তানের লেখাপড়া নিয়ে চিন্তা বাড়তে পারে । অভিনয় নিয়ে যারা কাজ করেন তাদের জন্য ভাল সময় । ব্যবসার দিকে ভাল কাজের সুযোগ আসতে পারে । অর্থ ব্যপারে বাড়িতে কোনও চিন্তা বাড়তে পারে, দাঁতের কোনও সমস্যা বৃদ্ধি ।

বৃশ্চিক

সপ্তাহের প্রথমে কোনও নতুন ব্যবসার দিকে আগ্রহ বাড়তে পারে । শরীরের জন্য খরচ বৃদ্ধি হওয়ার যোগ । বাড়িতে কোনও গুরুজনের শরীর নিয়ে চিন্তা, সম্পত্তির ব্যপারে প্রতিবেশীর সঙ্গে বিবাদ । দীর্ঘ দিনের কোনও আশাপূর্ণ হতে পারে । মধ্যভাগে আগুন থেকে একটু সাবধান থাকুন, পারিবারিক জীবনে অশান্তি বাড়তে পারে । অর্থ আদান প্রদান নিয়ে বন্ধুর সঙ্গে ঝামেলা । চাকুরীর স্থানে সুনাম বাড়তে পারে ।

ধনু

ব্যবসাদিকে কোনও নতুন কিছু হতে চলেছে । অর্থ ব্যপারে চাপের কারনে সংসারে অশান্তি । গুরুজনের সঙ্গে আলোচনাতে বিপদ থেকে উদ্ধার । পাশের বাড়ির কোনও লোকের জন্য সামাজিক বদনাম আসতে পারে । গঠন মূলককোনও কাজের জন্য উন্নতি আসতে পারে । সন্তানের কোনও আবদার পুরনে খরচ বৃদ্ধি । সকলে মিলে দূরে ভ্রমনের আলোচনা ভেস্তে যেতে পারে । রক্তচাপ বাড়তে পারে ।

মকর

সপ্তাহের প্রথম দিকে কোনও বিদেশে থাকা বন্ধুর খবর আসতে পারে । বাড়িতে কোনও আত্মীয়ের শত্রুতার জন্য স্বামীস্ত্রী বিবাদ অনেক দূর যেতে পারে । ব্যবসার দিকে ফল ভাল হবে না তবে শেষের দিকে একটু সুবিধার হওয়ার যোগ । বাড়তি কথা বন্ধুমহলে বিবাদ ডাকতে পারে । সন্তানের জন্য ডাক্তারের খরচ বাড়তে চলছে । পুলিশের কাজের দিকে উন্নতি । চাকুরীর জন্য কোনও নতুন সুযোগ আসতে পারে ।

কুম্ভ

শরীর ব্যপারে কোনও চাপের জন্য কাজের স্থানে ক্ষতি হতে পারে । মহাজনের সঙ্গে অর্থ ব্যপারে কোনও অশান্তি বাড়তে পারে । প্রিয়জনের কাছে আঘাত থেকে মন কষ্ট বাড়তে পারে । পিতামাতার সঙ্গে কোনও ব্যবহার নিয়ে মানসিক চাপ । স্ত্রীর সঙ্গে সম্পর্ক উন্নতির দিকে, সন্তানের পড়াশুনার জন্য খরচ বাড়তে পারে । বাড়তি কোনও খরচ ব্যপারে চিন্তা । শরীরের কোনও ক্ষত ব্যপারে ডাক্তারের খরচ বৃদ্ধি ।

মীন
সপ্তাহের প্রথম দিকে কোনও পাওনাদার নিয়ে বিবাদ হতে পারে । ব্যবসার দিকে খুব ভাল খবর । তবে অর্থ ব্যপারে একটু চাপ থাকতে পারে । ঋণ নিয়ে সামান্য আলোচনা । বাড়িতে কোনও দূরের অতিথি আসার যোগ । পিতার শরীর নিয়ে একটু চিন্তা । সম্পত্তির ব্যপারে আইনি ব্যবস্থা গ্রহণ । বাড়তি টাকা আয় করতে গিয়ে কোনও পুলিশের সমস্যা বাড়তে পারে । পেটের কোনও কষ্ট বৃদ্ধি ।
বিশ্লেষণ – জ্যোতিষ শ্রী জয়দেব
Print Friendly

Related Posts