নিপ্রো জেএমআই ফার্মা লিঃ এর বার্ষিক বিক্রয় সম্মেলন ২০১৯ অনুষ্ঠিত

বিডিমেট্রোনিউজ ডেস্ক ॥ অনুষ্ঠিত হলো জাপান-বাংলাদেশ জয়েন্ট ভেঞ্চার কোম্পানি নিপ্রো জেএমআই ফার্মা’র বার্ষিক বিক্রয় সম্মেলন ২০১৯।

রাজধানী ঢাকার বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে ২ জানুয়ারি বৃহস্পতিবার প্রতিষ্ঠানের ব্যবস্থাপনা পরিচালক মোঃ আব্দুর রাজ্জাক অনুষ্ঠানের উদ্বোধন করেন।

এ সময় তিনি বিগত বছরগুলোর ন্যায় এ বছরও কোম্পানির উন্নয়নে অসাধারণ অবদান রাখার জন্য সকল কর্মকর্তা কর্মচারীদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

অনুষ্ঠানে প্রতিষ্ঠানের চেয়ারম্যান জাবেদ ইকবাল পাঠান নিপ্রো জেএমআই ফার্মা’র ঔষধ ব্রান্ড হিসেবে প্রতিষ্ঠিত করার জন্য সকলের প্রশংসা করেন।

প্রতিষ্ঠানের প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) মোঃ মিজানুর রহমান ২০১৯ সালের অর্জিত সাফল্য সম্পর্কে আলোকপাত করেন এবং ২০২০ সালেও এর ধারাবাহিকতা ধরে রাখার জন্য প্রয়োজনীয় বিপণন কৌশল সম্পর্কে দিক নির্দেশনা প্রদান করেন।

তিনি বলেন, নতুন নতুন ঔষধ ও সর্বশেষ প্রযুক্তি ব্যবহারের মাধ্যমে প্রচলিত চিকিৎসা ব্যবস্থার সীমাবদ্ধতার সম্প্রসারণ ও সমৃদ্ধি করণই নিপ্রো জেএমআই ফার্মার মুল লক্ষ্য।

এছাড়াও তিনি সকল চিকিৎসকদের প্রতিনিয়ত সহযোগিতার জন্য ধন্যবাদ জ্ঞাপন করেন।

সম্মেলনে প্রতিষ্ঠানের অন্যান্য পরিচালক, বিদেশি প্রতিনিধি, ব্যবস্থাপকসহ দেশের বিভিন্ন স্থান থেকে আগত প্রায় ১৬০০ বিক্রয় কর্মকর্তা উপস্থিত ছিলেন।

সম্মেলনে বিশেষ কৃতিত্বের জন্য কোম্পানীর মাঠ পর্যায়ে কর্মকর্তাদের, সেরা বিক্রয় প্রতিনিধিদের পুরষ্কার প্রদান করা হয়।

Print Friendly

Related Posts