অনন্য দৃষ্টান্ত স্থাপন করলেন হারুন-অর-রশীদ হাওলাদার

এন হোসেন, পটুয়াখালী: পটুয়াখালীর দুমকিতে করোনা ভাইরাস প্রতিরোধে জনসমাগম এড়াতে ভিজিডি, ভিজিএফ ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার খাদ্য বান্ধব কর্মসূচির চালসহ বিভিন্ন ধরনের খাদ্য সামগ্রী প্রায় পাঁচ সহস্রাধীক মানুষের ঘরে ঘরে পৌঁছে দিয়ে মানবতার অনন্য দৃষ্টান্ত স্থাপন করেছেন বাংলাদেশ উপজেলা পরিষদ এসোসিয়েশনের সভাপতি ও দুমকি উপজেলা পরিষদের চেয়ারম্যান এ্যাড.হারুন-অর-রশীদ হাওলাদার।

করোনা সংকটে অধিকাংশ জনপ্রতিনিধি ও রাজনৈতিক নেতারা নিরব ভূমিকা পালন করলেও উপজেলা প্রশাসন ও পুলিশ প্রশাসনের সমন্বয়ে টিম ওয়ার্কের মাধ্যমে চলমান দুর্যোগ মোকাবেলায় সার্বক্ষনিক কাজ করে যাচ্ছেন তিনি।

ইউপি চেয়ারম্যান ও ইউপি সদস্যদের মাধ্যমে ইতোমধ্যেই দুমকি উপজেলার পাঁচটি ইউনিয়নের সবগুলো ওয়ার্ডে দরিদ্র পরিবারগুলোর কাছে চাল পাঠিয়ে দেয়ার প্রথম রাউন্ড সম্পন্ন হয়েছে। করোনা সংকটে যাতে গরীব-দুস্থদের ঘর থেকে বের না হতে হয় সেজন্যই তাদের দোরগোড়ায় পৌঁছে দেয়া হচ্ছে সরকারী সেবা। ঘরে বসে চাল পেয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জানিয়েছেন সুবিধাভোগীরা।

দুমকি উপজেলা নির্বাহী কর্মকর্তা শঙ্কর কুমার বিশ্বাস বলেন, দুস্থদের ঘরে ঘরে সেবা পৌঁছে দিতেই উপজেলা পরিষদের সাথে সমন্বয় করে এ উদ্যোগ নেয়া হয়েছে।

দুমকি উপজেলা পরিষদ চেয়ারম্যান হারুন-অর-রশীদ হাওলাদার জানান, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনা অনুযয়ী মানুষকে যাতে ঘর থেকে বের না হতে হয় সেজন্য সকল সাহায্যসামগ্রী গরীব ও দুস্থদের ঘরে ঘরে পৌছে দেয়া হচ্ছে।

Print Friendly

Related Posts