মধুপুরে জ্বর-সর্দিতে আক্রান্ত হয়ে মৃত্যু, বাড়ি লকডাউন

আরিফুল ইসলাম, টাঙ্গাইল প্রতিনিধি: টাঙ্গাইলের মধুপুরে জ্বর, সর্দি ও ডাইরিয়ায় আক্রান্ত হয়ে হাবিবুর রহমান হবি (৩৫) নামের এক ব্যক্তির মৃত্যু হয়েছে। মঙ্গলবার (৩১ মার্চ) দুপুরে তিনি মারা যান।

তিনি করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেছেন বলে খবর ছড়িয়ে পড়ে। আশেপাশের বাড়ির লোকজনও দূরে সরে যায়। খবর পেয়ে উপজেলা প্রশাসন বাড়িটি লকডাউনের ঘোষণা দেন। নিহত হবি উপজেলার মহিষমারা ইউনিয়নের টেক্কার বাজার গ্রামের হাসেন আলীর ছেলে।

মহিষমারা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কাজী মোতালেব হোসেন বলেন, ‘হাবিবুর ঢাকায় গার্মেন্টসে কাজ করতেন। গত রবিবার জ্বর নিয়ে তিনি বাড়িতে এসেছিলেন। বিষয়টি তার পরিবারের লোকজন গোপন রেখেছিল। সোমবার থেকে তার পাতলা পায়খানা শুরু হয়েছিল। মঙ্গলবার রক্ত বমি করতে করতে তার মৃত্যু হয়।’

টাঙ্গাইলের সিভিল সার্জন ডা. ওয়াহীদুজ্জামান বলেন, ‘প্রশিক্ষণপ্রাপ্ত চিকিৎসক ও মধুপুর উপজেলা স্বাস্থ্য কর্মকর্তার নেতৃত্বে একটি দল মৃত ব্যক্তির নমুনা সংগ্রহ করেছেন। নমুনা ঢাকায় পাঠানো হবে। ওই ব্যক্তি করোনায় আক্রান্ত হয়েছিলো কিনা তা পরীক্ষার পর জানা যাবে। মৃত ব্যক্তির বাড়ি লকডাউন করা হয়েছে। ধর্ম মন্ত্রণালয় গঠিত ৫ সদস্য বিশিষ্ট একটি টিম ওই মৃত ব্যক্তির দাফন সম্পন্ন করবেন বলেও তিনি জানান।

 

Print Friendly

Related Posts