বাসাইলে আরও ৩শ’ পরিবারে খাদ্য সামগ্রী বিতরণ পৌর মেয়রের

আরিফুল ইসলাম, টাঙ্গাইল প্রতিনিধি: টাঙ্গাইলের বাসাইলে পৌর এলাকার দুস্থদের মাঝে খাদ্য সামগ্রী পৌঁছে দিয়েছেন পৌর মেয়র বীর মুক্তিযোদ্ধা আব্দুর রহিম আহমেদ।

মঙ্গলবার (৩১ মার্চ) বিকেলে মেয়র ব্যক্তি উদ্যোগে পৌর এলাকায় বিভিন্ন পেশায় নিয়োজিত কর্মহীন মানুষের মাঝে খাদ্য সামগ্রী পৌঁছে দেন।

বিকেলে পৌরসভার ১নং ওয়ার্ড থেকে খাদ্য সামগ্রী বিতরণ শুরু করে ৯নং ওয়ার্ড পর্যন্ত মোট ৩০০ পরিবারের মাঝে প্রতিজনকে ৮কেজি চাউল, ১ কেজি ডাল,  ১ কেজি পেঁয়াজ, ১ কেজি লবন, ১ কেজি আলু ও একটি করে মাস্ক ও সাবান বিতরণ করেন তিনি।

এসময় প্যানেল মেয়র বাবুল আহমেদ, সদর ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম-আহবায়ক রফিকুল ইসলাম সংগ্রাম, ছাত্রলীগ নেতা নাসির মিয়াসহ অন্যরা উপস্থিত ছিলেন।

এরআগে সোমবার তিনি ১শ’ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেন।

এছাড়াও পৌরসভার মেয়র মুক্তিযোদ্ধা আব্দুর রহিম আহমেদের  উদ্যোগে উপজেলার বিভিন্ন এলাকায় জীবাণুনাশক স্প্রে করা হয়েছে।

মঙ্গলবার (৩১ মার্চ) সদর ইউনিয়নের নাইকানীবাড়ী, মিয়াবাড়ী, ইশ্বরগঞ্জ ও কাউলজানী ইউনিয়নের কলিয়া বটতলা বাজার, মহেষখালী বাজার, বোর্ড বাজারসহ বিভিন্ন এলাকায় জিবাণুনাশক স্প্রে এবং ফগার মেশিনে ধোয়া দেয়া হয়। মেয়র নিজে উপস্থিত থেকে এসব জায়গায় স্প্রে করান। তিনি নিজেও বিভিন্ন জায়গায় স্প্রে করেন।এরআগে তিনি পৌরসভার বিভিন্ন সড়কে জীবাণুনাশক স্প্রে করান।

পৌর মেয়র মুক্তিযোদ্ধা আব্দুর রহিম আহমেদ বলেন, ‘করোনা সংক্রমণের বিস্তাররোধ ও প্রতিকারের জন্য জনসমাগম নিষিদ্ধ থাকায় খেটে খাওয়া মানুষের জীবন ধারণে যেন কোনো সমস্যা না হয় সেই লক্ষ্যে দরিদ্র ও শ্রমজীবী প্রত্যেকের মাঝে এসব খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

 

Print Friendly

Related Posts