হবিগঞ্জে করোনা মোকাবেলায় পুলিশ মাঠে

হবিগঞ্জ প্রতিনিধি: হবিগঞ্জে করোনা ভাইরাস মোকাবেলায় তৃণমূল জনগণের নিরাপত্তায় মাঠে পুলিশ কঠোরভাবে দায়িত্ব পালন করছে। প্রতিদিন সকাল থেকে হবিগঞ্জের পুলিশ সুপার মোহাম্মদ উল্ল্যা পিপিএম-বিপিএম’র নেতৃত্বে জেলার ৯টি থানার ওসি’র তত্ত্বাবধানে পুলিশ সদস্যরা নিরলসভাবে কাজ করছে।

জেলার বিভিন্ন এলাকায় ওষুধ ও নিত্যপণ্যের দোকান ছাড়া সব ব্যবসাপ্রতিষ্ঠান বন্ধ কথা বলা হয়েছিল। কিন্তু এসব ছাড়াও অন্য কিছু দোকান খোলা থাকছে। পরে পুলিশ এসব দোকান বন্ধ করে দিচ্ছে।
জেলার শায়েস্তাগঞ্জ উপজেলার বিভিন্ন সড়কে ও পয়েন্টে পুলিশ মোতায়েন রয়েছে। এ থানার ওসি মোজাম্মেল হোসেনের নেতৃত্বে পুলিশ অকারণে যানবাহন চলাচল করতে দিচ্ছে না। ওষুধ, সবজি ও মুদিমাল ছাড়া খোলতে দেওয়া হচ্ছে না অন্য দোকানগুলো। রাস্তায় লোকজনের উপস্থিতি কম। শহরের বাজারগুলোতে নিরবতা দেখা রয়েছে। হঠাৎ বেড়ে যায়। পাশাপাশি গ্রামের লোকজন এখনও পুরোপুরি সচেতন হননি। পুলিশ টহল দেখলেই তারা সরে যাচ্ছেন।

ওসি মোজাম্মেল হোসেন বলছেন, সবার সচেতনতা সৃষ্টি করার পাশাপাশি সরকারের পরবর্তী নির্দেশনার আগে ঘরে থাকতে হবে। নিজে বাঁচুন, পরিবারকে বাঁচান। ঘরে বসে নিজ নিজ ধর্ম পালন করুন। রা করুন দেশকে।

এসপি মোহাম্মদ উল্ল্যা পিপিএম-বিপিএম বলেন, নিত্যপণ্যের দোকান, কাঁচা বাজার (নির্দিষ্ট সময়ে) ও ওষুধের দোকান খোলা থাকবে। নিজেদের স্বার্থে করোনাভাইরাস থেকে বাঁচতে নির্দেশনা মেনে চলতে হবে। কষ্ট হলেও নির্দেশনা মেনে দায়িত্বশীল ভূমিকা পালনের জন্য তিনি সবার প্রতি আহবান জানান।

এম এম চৌধুরী/এইচ

Print Friendly

Related Posts