কলাপাড়ায় দুইজনের নমুনা আইইডিসিআর-এ পাঠানো হয়েছে

এস এম ইলিয়াস জাবেদ, কলাপাড়া: পটুয়াখালীর কলাপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে দুইজন রোগীর নমুনা সংগ্রহ করে করোনা ভাইরাস সনাক্তের জন্যে ঢাকার আইইডিসিআর অফিসে পাঠানো হয়েছে। বৃহস্পতিবার এ নমুনা পাঠানো হয়েছে বলে হাসপাতাল সূত্রে জানা যায়।

সূত্রটি জানায়, পৌর শহরের রহমতপুর এলাকার এক বাসিন্দা (৬৫) দেশের জরুরী সেবা নাম্বারে কল করে নমুনা সংগ্রহের জন্য জানান। পরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স তার নমুনা সংগ্রহ করেন। এছাড়াও উপজেলার ধানখালী ইউনিয়ন স্বাস্থ্য কমপ্লেক্সের একজন নার্স (২৫) এর নমুনা করোনা সনাক্তের জন্য পাঠানো হয়েছে। বর্তমানে তাদের দুজনকে হোম কোয়ারেন্টাইনে রাখা হয়েছে।

হাসপাতাল কর্তৃপক্ষ জানান, এ নিয়ে আতংকের কোন কারন নেই। তাদের নমুনা সংগ্রহ করে পাঠানো হয়েছে কিন্তু করোনা ভাইরাস হয়েছে তা এখনই সঠিকভাবে বলা যাচ্ছে না।

এছাড়াও উপজেলায় করোনা ভাইরাসের উপসর্গ রয়েছে এমন ধরনের কোন রোগী থাকলে তাদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে যোগাযোগ করার জন্য বলা হয়েছে। তারা যথাযথভাবে নমুনা সংগ্রহ করে ঢাকায় আইইডিসিআর অফিসে পাঠিয়ে করোনা ভাইরাস সনাক্ত করতে সাহায্য করবেন বলে জানান।

এবিষয়ে কলাপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের পরিবার পরিকল্পনা কর্মকর্তা চিন্ময় হাওলাদার জানান, দুইজন রোগীর নমুনা সংগ্রহ করে আইইডিসিআর অফিসে পাঠানো হয়েছে। তাদের দুজনকে হোম কোয়ারেন্টাইনে রাখা হয়েছে।

Print Friendly

Related Posts