ভুক্তভোগী নিম্ন আয়ের মানুষের মাঝে এমপি শাওনের ত্রাণসামগ্রী বিতরণ

রিপন শান: করোনা পরিস্থিতিতে ভোলার সকল উপজেলাকে লকডাউন করায় জেলার নিন্ম আয়ের মানুষগুলো নানা কষ্টে জীবন যাপন করছেন। ভোলা ৩ আসনের সংসদ সদস্য আলহাজ্ব নুরুন্নবী চৌধুরী শাওন তাঁর ব্যক্তিগত অর্থায়নে  লালমোহন-তজুমুদ্দিনের করোনা লকডাউনে ভুক্তভোগী ১৫ হাজার অসহায় দিনমজুর পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণের কার্যক্রম শুরু করেছেন।
৩ এপ্রিল  শুক্রবার সকালে লালমোহন সজীব ওয়াজেদ জয় ডিজিটাল পার্ক মাঠে লকডাউন মেনে চলা লালমোহন পৌরসভার অসহায় হতদরিদ্র নিন্ম আয়ের মানুষের মাঝে ত্রাণ সামগ্রী বিতরন  করেন আলহাজ্ব নূরুন্নবী চৌধুরী শাওন এমপি ।
এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন- লালমোহন উপজেলা পরিষদ চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা অধ্যক্ষ গিয়াস উদ্দিন আহমেদ, লালমোহন উপজেলা নির্বাহী কর্মকর্তা হাবিবুল হাসান রুমি, অতিরিক্ত পুলিশ সুপার লালমোহন সার্কেল রাসেলুর রহমান, লালমোহন পৌরসভা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক আলহাজ্ব সফিকুল ইসলাম বাদল , লালমোহন উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক আনোয়ারুল ইসলাম রিপন, লালমোহন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আবুল হাসান রিমন, লালমোহন থানা অফিসার ইনচার্জ মীর খায়রুল কবীর প্রমুখ ।
এমপি শাওনের পক্ষ থেকে নিন্ম আয়ের অসহায় মানুষের মাঝে বিতরণকৃত প্রতিটি প্যাকেটে আছে ১০ কেজি চাল, ৫ কেজি আলু, ২ কেজি মশারি ডাল, ১ লিটার সয়াবিন তেল, ১কেজি লবন ২ টি লাইফবয় সাবান  ও একটি করে মাস্ক ।  লালমোহন উপজেলার প্রতিটি ইউনিয়নে এ সকল খাদ্য সামগ্রী পৌছে দেয়া হচ্ছে।
ত্রাণ বিতরণের পূর্বে স্বাগত বক্তব্যে এমপি শাওন  বলেন, আমার নির্বাচনী এলাকার কোন মানুষ যাতে কষ্টে না থাকে সে লক্ষে আমি কাজ করছি। করোনাভাইরাস  ওরফে কবিড নাইনটিন সারা বিশ্বের জন্য একটি মহাবিপদ। আপনারা জানেন ইউরোপ আমেরিকার মতো পরাশক্তি গুলো এই ভাইরাসে নাকাল হয়েছে । আল্লাহর ঘর কাবা যেখানে অবস্থিত সেই সৌদি আরবেও করোনা ভাইরাস হানা দিয়েছে । আর এ মহাবিপদ হতে মহান আল্লাহ যেনো আমাদের সকলকে মুক্ত রাখে তাই সকলকে আরও সচেতন হতে হবে ।
 করোনা সচেতনতা নিয়ম মেনে সজীব ওয়াজেদ ডিজিটাল পার্কে সমবেত লালমোহন পৌরসভার হাজারো জনতার উদ্দেশ্যে এসময় এমপি শাওন গভীর আত্মবিশ্বাসের সাথে বলেন- মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার বাংলাদেশে কেউ না খেয়ে থাকবে না। সকলে লকডাউন মেনে চলুন। আপনি খাবারের পেছনে নয় খাবার আপনার পেছনে ছুটবে। মনে রাখবেন এটা বিশ্বনেত্রী শেখ হাসিনার বাংলাদেশ। এখানে খাবারের জন্য কাউকে জীবন দিতে হবে না।
Print Friendly

Related Posts