৪০০ পরিবারে খাদ্যসামগ্রী পৌঁছালেন যুবলীগ নেতা ফজল তালুকদার

হবিগঞ্জ প্রতিনিধি: করোনা পরিস্থিতিতে হবিগঞ্জের শায়েস্তাগঞ্জ পৌরসভার ৮নং ও ৯নং ওয়ার্ডের বাড়ি বাড়ি গিয়ে ৪০০ অসহায় পরিবারকে খাদ্যসামগ্রী দিলেন উপজেলা যুবলীগ আহবায়ক ফজল উদ্দিন তালুকদার।

৭ এপ্রিল মঙ্গলবার বিকেল থেকে সন্ধ্যা পর্যন্ত এ খাদ্যসামগ্রী বিতরণ কার্যক্রম উদ্বোধন করেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আব্দুর রশিদ তালুকদার ইকবাল। খাদ্যসামগ্রী বিতরণকালে উপস্থিত ছিলেন, হবিগঞ্জ সদর উপজেলা আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক আব্দুল্লাহ সরদার, পৌর আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক জামাল আহমেদ দুলাল, পৌর যুবলীগের সাধারণ সম্পাদক টিএম আফজাল, জেলা সাংবাদিক ফোরামের সিনিয়র সহ-সভাপতি মোঃ মামুন চৌধুরী, সমাজসেবক কামাল আহমেদ, সুমন মিয়া, অনিক, তুষার, লিমন প্রমুখ।

তার এ খাদ্যসামগ্রী বিতরণের প্রশংসা করে এলাকাবাসী জানায়, এ দুর্যোগে তিনি একটি মহৎ কাজ করেছেন। বর্তমানে তিনি জনপ্রতিনিধি না হলেও নিজস্ব অর্থ থেকে খাদ্যসামগ্রী ক্রয় করে অসহায়দের মাঝে বিতরণ করেছেন। এ কাজের প্রশংসা করতে হচ্ছে।

উপজেলা পরিষদ চেয়ারম্যান আব্দুর রশিদ তালুকদার ইকবাল বলেন, বর্তমান সরকার ত্রাণসামগ্রী নিয়ে তৃণমূল লোকজনের পাশে আছে। কাউকে না খেয়ে থাকতে হবে না। সরকারের পাশাপাশি ব্যক্তিগত উদ্যোগে খাদ্যসামগ্রী বিতরণ করেছেন ফজল উদ্দিন তালুকদার। এ কাজটি আমার কাছে অত্যন্ত ভালো লেগেছে। এ ধরণের ভালো কাজে সবাইকে এগিয়ে আসার আহবান জানিয়েছেন তিনি।

এম এম চৌধুরী/এইচ

Print Friendly

Related Posts