ভোলায় মুচি ও বেদেদের পাশে ইউএনও মিজানুর রহমান

ভোলা প্রতিনিধি: করোনা প্রকোপে সারাদেশ যখন অচল, তখন দু’বেলা খাবার জুটবে কি না, তা নিয়ে দুশ্চিন্তায় দিন কাটছে নিম্ন আয়ের মানুষের। দুর্বিপাকে পড়েছেন ভাসমান বেদে ও মুচি সম্প্রদায়ের লোকজনও।

খাদ্য সহায়তা নিয়ে দূর্ভোগে থাকা এ সব মানুষের পাশে দাঁড়ালেন ভোলা সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মিজানুর রহমান। প্রধানমন্ত্রীর নির্দেশনায় ও জেলা প্রশাসক মো. মাসুদ আলম ছিদ্দিক এর সার্বিক তত্ত্বাবধানে খাদ্য সহায়তা পৌঁছে দেয়া হচ্ছে অসহায়দের কাছে।

মঙ্গলবার (৭ এপ্রিল) দুপুরে চাল, ডাল, আলু, সাবান সহ নানা খাদ্য সহায়তা নিয়ে অর্ধশতাধিক মুচি ও বেদে পরিবারের সদস্যদের হাতে খাদ্য সহায়তা তুলে দেন ভোলা সদর উপজেলার নির্বাহী অফিসার মো:মিজানুর রহমান।

তিনি বলেন, করোনা পরিস্থিতির কারণে টানা কয়েক দিন স্থবির হয়ে পড়েছে সব ধরণের কার্যক্রম। ফলে বিপাকে পড়েছেন ব্যবসায়ী সহ নানা শ্রেনি পেশার মানুষ। কর্মহীন হয়ে পড়েছে হাজার হাজার মানুষ। যার কারণে চরম দূর্ভোগে রয়েছেন এলাকার নিম্ন আয়ের খেটে খাওয়া, দিন মজুর, শ্রমজীবী মানুষ। কেউ যেন সরকারে খাদ্য সহায়তা বঞ্চিত না হয় তার জন্য সরকারের পক্ষ থেকে নিম্ন আয়ের মানুষ খুঁজে বের করে যতটুকু সম্ভব সহায়তা করে যাচ্ছি।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা প্রকল্প বাস্তবায়ন অফিসার (পিআইও) জিয়াউর রহমান।

পার্থ/ভি

Print Friendly

Related Posts