ধামরাইয়ে শতাধিক কর্মহীনের পাশে সাংবাদিক তুষার

মো. রাসেল হোসেন: ঢাকার ধামরাইয়ে করোনাভাইরাস দুর্যোগে স্থানীয় শতাধিক দুস্থ ও কর্মহীনের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেন মাই টিভির সাংবাদিক আব্দুর রশিদ তুষার।

তিনি তার ব্যক্তিগত তহবিল থেকে এ খাদ্য সামগ্রী বিতরণ করেন।

বৃহস্পতিবার (৯ এপ্রিল) দুপুরে উপজেলার সোমভাগ ইউনিয়নের দেপাশাই গ্রামে নিজ অর্থায়নে এ খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।

মাই টিভির ধামরাই উপজেলা প্রতিনিধি আব্দুর রশিদ তুষার বলেন, করোনাভাইরাসের প্রভাবে এলাকার প্রায় সকলেরই কর্মক্ষেত্র বন্ধ রয়েছে। দিনমজুররা উপার্জনের অভাবে পরিবারের সদস্যদের মুখে দুই মুঠো খাবার তুলে দিতে হিমসিম খাচ্ছে । তারা অসহায় হয়ে পড়েছে। এই সময় আমাদের সবাইকে তাদের পাশে দাঁড়ানো উচিত। তাই আমরা এলাকার গরিব ও দিন মজুরদের তালিকা তৈরি করে শতাধিক গরীব ও দিনমজুরের হাতে ৩ কেজি চাউল, ১ কেজি পিঁয়াজ, ১কেজি আলু, ১ লিটার তেল, ১ কেজি ডাল ও একটি করে হাত ধোয়ার সাবান বিতরণ করেছি।

তিনি আরো বলেন, গরীব, দুস্থ ও দিনমজুরের পাশে সমাজের বিত্তবানদের এগিয়ে আসা উচিৎ।দেশের এমন ক্রান্তিলগ্নে বিত্তবানদের অসহায় ও কর্মহীনদের পাশে দাঁড়ানোর আহ্বান জানান তিনি।

এসময় উপস্থিত ছিলেন পৌর মেয়র আলহাজ্ব গোলাম কবির মোল্লা, ধামরাই থানার অফিসার ইনচার্জ দীপক চন্দ্র সাহা, সোমভাগ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. আজাহার আলী, সোমভাগ ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. রফিকুল ইসলাম খানসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

Print Friendly

Related Posts