সাংবাদিকদের স্বাস্থ্যসুরক্ষা সামগ্রী দিল ‘গুণীজন ফাউন্ডেশন’

মো. রাসেল হোসেন: চরম করোনা আতংক ও স্বউদ্যোগে গ্রামে গ্রামে লকডাউনের মধেও জীবনের ঝুঁকি নিয়ে ঢাকার ধামরাইয়ে পথে প্রান্তরে, গ্রাম থেকে গ্রামান্তরে পেশাগত দায়িত্ব পালন করতে ছুটে বেড়াচ্ছেন সাংবাদিকরা। নিষ্ঠার সাথে সংবাদ সংগ্রহ ও পরিবেশন করছেন তারা।
নিষ্ঠাবান সাংবাদিকদের এই দায়িত্বশীলতার প্রতি সম্মান, কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানিয়েছে ‘গুণীজন ফাউন্ডেশন’। স্বাস্থ্য সুরক্ষার জন্য ফাউন্ডেশনের পক্ষ থেকে তাদেরকে স্বাস্থ্যসুরক্ষা সামগ্রী দেয়া হয়েছে।
শুক্রবার (১০ এপ্রিল) দুপুরে ধামরাই প্রেসক্লাবের হল রুমে ধামরাইয়ে কর্মরত সাংবাদিকদের স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী  প্রদান করা হয়।
 ‘খান এ্যাসেসিয়েটস’, ‘এসডিআই’ ও‘ ইফাজ তাহিয়া এগ্রোফার্ম লিঃ’ সহযোগিতায় গুণীজন ফাউন্ডেশন ও বেগম উকিলননেছা স্মৃতি পাঠাগারের প্রতিষ্ঠাতা সাংবাদিক মিজানুর রহমান স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী প্রদান করেন।
ধামরাই প্রেসক্লাবে ধামরাই থানার ওসি দীপক চন্দ্র সাহা, স্থানীয় এমপি মুক্তিযোদ্ধা বেনজীর আহমদের পিএস মো. বিল্লাল হোসেনের উপস্থিতিতে প্রেসক্লাবের সভাপতি আবু হাসান ও সাধারণ সম্পাদক আনিসুর রহমান স্বপনের কাছে এসব সামগ্রী সম্প্রদান করেন। স্থানীয় সাংবাদিকবৃন্দ এসময় উপস্থিত ছিলেন।
ফাউন্ডেশনের ভাইস চেয়ারম্যান বিশিষ্ট অভিনেতা প্রফেসর ড. ইনামুল হক করোনা পরিস্থিতির কারণে আসতে না পেরে টেলিফোনে বক্তব্য রাখেন এবং সাংবাদিকদের অভিনন্দন ও ধন্যবাদ জানান।
সাংবাদিকবৃন্দ এ সামগ্রী ধন্যবাদের সাথে গ্রহণ করেন।
Print Friendly

Related Posts