তালতলী গ্রামে তিন শতাধিক পরিবারকে ত্রাণ বিতরণ

জাকির হোসেন বাদশা, মতলব (চাঁদপুর) : চাঁদপুরের মতলব উত্তর উপজেলার বাগানবাড়ি ইউনিয়নের তালতলী গ্রামে সমাজসেবক হাজী মো. খোরশেদ আলম, তার ভাই ৪নং ওয়ার্ড সদস্য মো. নজরুল ইসলাম ও খোরশেদ আলমের ছেলে মো. রাসেল সরকারের উদ্যোগে তিন শতাধিক পরিবারের মাঝে ত্রাণ বিতরণ করা হয়েছে।

করোনা ভাইরাস প্রতিরোধে ঘরে থাকা কর্মহীন অসহায় পরিবারগুলোকে শনিবার ঘরে ঘরে ত্রাণ পৌছে দেওয়া হয়।

এ ব্যাপারে ইউপি সদস্য নজরুল ইসলাম বলেন, আমার ওয়ার্ডে যারা অসহায় ও দুস্থ আছেন, কাজ কর্ম বন্ধ হয়ে গেছে, তাদেরকে আমরা ব্যক্তিগত পক্ষ থেকে খাদ্য সামগ্রী বিতরণ করলাম। আমি আশা করি এলাকার যারা ধনাঢ্য ব্যক্তি আছেন, সাধ্য অনুযায়ী এই দুঃসময়ে মানুষের পাশে দাঁড়াবেন।

নজরুল মেম্বারের ভাতিজা মো. রাসেল সরকার বলেন, আমরা পারিবারিকভাবে এই উদ্যোগ নিয়েছি। আমাদের পাশাপাশি বিত্তবানরাও যদি এগিয়ে আসেন, তাহলে গরীব ও অসহায় পরিবারগুলো খাদ্য সহায়তা পাবে বলে আমি মনে করি। তিনি বলেন, তিন শতাধিক পরিবারকে চাউল, ডাল, লবণ ও তেলসহ প্রয়োজনীয় খাদ্য সামগ্রী প্যাকেটজাতের মাধ্যমে ঘরে ঘরে পৌছে দেওয়া হয়।

 

pic-2

শতাধিক অসহায় পরিবারকে খাদ্য সহায়তা

চাঁদপুরের মতলব উত্তর উপজেলার মমরুজকান্দি সপ্তগ্রাম উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন শিক্ষার্থীদের উদ্যোগে আশপাশের এলাকার শতাধিক অসহায় পরিবারকে খাদ্য সহায়তা দেওয়া হয়েছে।

শনিবার দুপুরে চাউল, ডাল, তেল, আলু, লবণ ও পেয়াঁজ সহ ত্রাণ সামগ্রী বাড়ি বাড়ি পৌছে দেন প্রাক্তন শিক্ষার্থীরা।

মমরুজকান্দি সপ্তগ্রাম উচ্চ বিদ্যালয়ের সভাপতি, প্রধান শিক্ষক, ম্যানেজিং কমিটির সদস্যবৃন্দ ও সকল শিক্ষকদের পরামর্শে ত্রাণ বিতরণের উদ্যোগ গ্রহন করেন প্রাক্তণ শিক্ষার্থীরা।

প্রাক্তণ শিক্ষার্থীরা জানান, করোনা ভাইরাস প্রতিরোধে ঘরে থাকা সাধারণ অসহায় পরিবারগুলোর কর্ম বন্ধ হয়ে গেছে। এসব অসহায়দের খাদ্য সহায়তা দিতে আমরা উদ্যোগ নেই। আমরা আশা করি এলাকার বিত্তবানরাও অসহায়দের সহায় হয়ে এগিয়ে আসবেন।

Print Friendly

Related Posts